Poco M4 Pro 5G Flipkart Offer: ফ্লিপকার্টের ধামাকা অফার! মাত্র ১,২৪৯ টাকায় পোকো এম৪ প্রো ৫জি

Poco M4 Pro 5G At Rs 1,249: ফ্লিপকার্টে মাত্র ১,২৪৯ টাকায় আপনি পেয়ে যাবেন দুর্দান্ত পোকো এম৪ প্রো ৫জি ফোনটি। কী কী অফার মিলছে, বিস্তারিত জেনে নিন।

Poco M4 Pro 5G Flipkart Offer: ফ্লিপকার্টের ধামাকা অফার! মাত্র ১,২৪৯ টাকায় পোকো এম৪ প্রো ৫জি
পোকো এম৪ প্রো ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 2:35 PM

ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) তার গ্রাহকদের জন্য বিভিন্ন সময়ে নানাবিধ অফার নিয়ে হাজির হয়। কখনও স্মার্টফোন, কখনও স্মার্টটিভি বা কখনও আবার অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস থেকে হোম অ্যাপ্লায়েন্সে মেলে দুর্দান্ত ডিসকাউন্ট। তবে প্রায় প্রতিদিনই একপ্রকার নিয়ম করে নানা ব্র্যান্ডের স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় দিয়ে থাকে ফ্লিপকার্ট। এবার এক ৫জি স্মার্টফোনে ব্যাপক ছাড় (Offer On 5G Smartphone) মিলছে ফ্লিপকার্টে। এক্সচেঞ্জ অফার থেকে শুরু করে ফ্লিপকার্টের নিজস্ব অফার মিলিয়ে সব মিলিয়ে চমৎকার ডিসকাউন্টে আপনি বাড়ি নিয়ে আসতে পারেন সেই পোকো এম৪ প্রো ৫জি (Poco M4 Pro 5G) ফোনটি। ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র ১,২৪৯ টাকায় সেই ফোনটি ক্রয় করতে পারেন।

পোকো এম৪ প্রো ৫জি ফোনে অফার

এমনিতে মার্কেটে পোকো এম৪ প্রো ৫জি ফোনটির দাম ১৬,৯৯৯ টাকা। এই দামেই লঞ্চ করা হয়েছিল ফোনটি। ফ্লিপকার্টে প্রাথমিক ভাবে এই ফোন ক্রয় করলে আপনি পেয়ে যাবেন ১১ শতাংশ ছাড়। আর তাতে করে এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১৪,৯৯৯ টাকা। আবার আপনার কাছে যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড থাকে, তাহলে আপনি পেয়ে যাবেন ৭৫০ টাকা ক্যাশব্যাক। ফলে ব্যাঙ্ক অফার ও ফ্লিপকার্টের ডিসকাউন্ট মিলিয়ে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ১৪,২৪৯ টাকায়।

১,২৪৯ টাকায় ফোনটি কী ভাবে পাবেন

১,২৪৯ টাকায় একটা ৫জি স্মার্টফোনে? অবাক হচ্ছেন তাই তো? তবে এক্সচেঞ্জ অফার থাকলে আজকাল এই দামে একটা স্মার্টফোন বাড়িতে নিয়ে আসতেই পারেন। আপনার পুরনো স্মার্টফোন ফ্লিপকার্টের কাছে দিয়ে, আপনি যদি নিজেকে একটি পোকো এম৪ প্রো ৫জি স্মার্টফোনে নিজেকে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে আবার পেয়ে যাবেন ১৩,০০০ টাকা ছাড়। আর তাতে করেই পোকো এম৪ প্রো ৫জি ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১,২৪৯ টাকা। তবে হ্যাঁ, এই এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা পেতে গেলে, আপনার ফোনের কন্ডিশন হতে হবে অত্যন্ত ভাল। এছাড়াও আপনার এলাকায় এই এক্সচেঞ্জ অফার উপলব্ধ কি না, তা যাচাই করে নিতে হবে ফ্লিপকার্টে গিয়ে আপনার পিন কোড দিয়ে।

পোকো এম৪ প্রো ৫জি গুরুত্বপূর্ণ ফিচার্স

১) পোকোর এই ৫জি স্মার্টফোনে রয়েছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ।

২) পারফর্ম্যান্সের দিক থেকে এই স্মার্টফোনে রয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর।

৩) ৬.৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে ফোনটিতে।

৪) দেওয়া হয়েছে একটি অত্যন্ত শক্তিশালী ৫,০০০এমএএইচ ব্যাটারি।

৫) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

৬) সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ওপ্পো কে১০ ফোনে কী কী স্পেসিফিকেশন থাকতে পারে? দেখে নিন

আরও পড়ুন: ভারতে লঞ্চের আগে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন দেখে নিন

আরও পড়ুন: ওয়ানপ্লাস ১০আর ফোন আসছে ভারতে, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন