Best Offers on Smartphones: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজন এবং ফ্লিপকার্টের সেল, দেখে নিন সেরা ছয়টি ফোনের দাম

অ্যামাজনের সেলের সঙ্গে একই দিনে অর্থাৎ গত ১৭ জানুয়ারি শুরু হয়েছিল ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল। এই সেল আগামী ২২ জানুয়ারি পর্যন্ত চলবে।

Best Offers on Smartphones: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজন এবং ফ্লিপকার্টের সেল, দেখে নিন সেরা ছয়টি ফোনের দাম
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 11:07 PM

আর মাত্র একদিন বাকি। তারপরেই শেষ হয়ে যাবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale 2022)। জনপ্রিয় ই-কমার্স সংস্থা অ্যামাজনের (Amazon India) এই সেল শেষ হওয়ার আগে একনজরে দেখে নিন কোন কোন সেরা মোবাইল অফার (Offers on Smartphones) এখন বর্তমান রয়েছে। ব্যাঙ্ক অফার থেকে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই, সব অপশনই রয়েছে ক্রেতাদের জন্য।

ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি- ওয়ানপ্লাসের এই ফোনের আসল দাম ৬৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। এসবিআই ক্রেডিট কার্ড থাকলে ক্রেতারা অতিরিক্ত ৫০০০ টাকা ছাড় পাবেন। পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলেও থাকছে পাঁচ হাজার টাকা ছাড়। নো-কস্ট ইএমআই অপশনের ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি কেনা যাবে অ্যামাজনের সেল থেকে। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৯,৯০০ টাকায় এই ফোন পাওয়া সম্ভব।

রিয়েলমি নারজো ৫০এ- এই ফোনের আসল দাম ১৩,৯৯০ টাকা। তবে অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকায়। প্রোডাক্ট পেজ থেকে কুপনের মাধ্যমে ছাড় পাওয়া যাবে। সরাসরি প্রোডাক্টের উপর যুক্ত হবে ছাড়। এক্সচেঞ্জ অফারে পুরনো ফোনের পরিবর্তে রিয়েলমি নারজো ৫০এ কিনলে ১১,৮৭৪ টাকায় পাওয়া যাবে এই ফোন। এসবিআই- এর কার্ড থাকলে ১০ শতাংশ অতিরিক্ত ইন্সট্যান্ট ছাড় পাওয়া যাবে। এই ছাড়ের পরিমাণ সর্বোচ্চ ১৭৫০ টাকা।

শাওমি ১১ লাইট এনই ৫জি- এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট রিপাবলিক সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ২৫,৯৯৯ টাকায়। আসলে বিক্রি হচ্ছে ২৬,৯৯৯ টাকায়। তার উপর আবার কুপন ভিত্তিক এক হাজার টাকা ছাড় রয়েছে। এসবিআই ক্রেডিট কার্ড থাকলে অতিরিক্ত ৪৫০০ টাকা ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়া সম্ভব। পুরনো ফোনের বদলে শাওমি ১১ লাইট এনই ৫জি ফোন কেনা হলে ২৩,৫০০ টাকায় এই মডেল কেনা যেতে পারে।

অ্যামাজনের সেলের সঙ্গে একই দিনে অর্থাৎ গত ১৭ জানুয়ারি শুরু হয়েছিল ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল। এই সেল আগামী ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। এখনও তিনদিন বাকি রয়েছে। এই আকর্ষণীয় সেল শেষ হওয়ার আগে তাই একনজরে দেখে নেওয়া যাক যে, কোন কোন জনপ্রিয় স্মার্টফোন কতটা কম দামে পাওয়া যাচ্ছে।

অ্যাপেল আইফোন ১২ মিনি- এই ফোনের আসল দাম ৫৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে আইফোন ১২ মিনি পাওয়া যাচ্ছে ৪১,৯৯৯ টাকায়।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন- ফ্লিপকার্টের এই সেলে রিয়েলমির এই ফোন পাওয়া যাচ্ছে ২৫,৯৯৯ টাকায়। তবে আসলে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনের দাম ২৬,৯৯৯ টাকা।

রিয়েলমি সি১১ ২০২১- রিয়েলমির এই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম বর্তমানে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেলে ৭৪৯৯ টাকা। এই ফোনের আসল দাম ৭৯৯৯ টাকা।

আরও পড়ুন- Xiaomi 11T Pro 5G Launched In India: শাওমি ১১টি প্রো ৫জি লঞ্চ হল ভারতে, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, দাম ও সমগ্র ফিচার্স দেখে নিন