Flipkart Big Billion Days Sale 2021: ছয়টি সংস্থার স্মার্টফোন লঞ্চ হতে পারে ফ্লিপকার্টের আসন্ন সেলে

এখনও ফ্লিপকার্টের তরফে নির্দিষ্ট করে জানানো হয়নি যে কবে তাদের বিগ বিলিয়ন ডে'জ সেল শুরু হবে, আর কবেই বা শেষ হবে।

Flipkart Big Billion Days Sale 2021: ছয়টি সংস্থার স্মার্টফোন লঞ্চ হতে পারে ফ্লিপকার্টের আসন্ন সেলে
ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে'জ সেল।

ভারতে শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল ২০২১। জনপ্রিয় এই ই-কমার্স সংস্থার সেলে আগামী ২৪ সেপ্টেম্বর থেকে পয়লা অক্টোবরের মধ্যে একগুচ্ছ নতুন স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। জনপ্রিয় ছয়টি স্মার্টফোন কোম্পানি তাদের নতুন ফোন লঞ্চ করবে আসন্ন ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। মোটোরোলা, ওপ্পো, ভিভো, রিয়েলমি, পোকো এবং স্যামসাং— এই ছয় সংস্থার স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। যদিও এখনও ফ্লিপকার্টের তরফে নির্দিষ্ট করে জানানো হয়নি যে কবে তাদের বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হবে, আর কবেই বা শেষ হবে। অন্যদিকে আবার আগামী ২৪ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে রিয়েলমি নারজো ৫০ সিরিজ।

ফ্লিপকার্টের মূল ওয়েবসাইটে বিগ বিলিয়ন ডে’জ সেল উপলক্ষ্যে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। সেই ডেডিকেটেড সাইটে বলা হয়েছে গ্রাহকরা ছয়টি ফোন লঞ্চের সাক্ষী থাকবেন এই বিগ বিলিয়ন ডে’জ সেলে। এই প্রসঙ্গে উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর ওপ্পো সংস্থা তাদের নতুন ফোন লঞ্চ করবে। এছাড়াও ২৮ সেপ্টেম্বর লঞ্চ হবে স্যামসাংয়ের নতুন স্মার্টফোন। আর ৩০ সেপ্টেম্বর অর্থাৎ চলতি মাসের শেষ দিনে লঞ্চ হবে পোকো এবং ভিভো সংস্থার স্মার্টফোন। এরপর আগামী মাস অর্থাৎ অক্টোবরের পয়লা তারিখ লঞ্চ হবে মোটোরোলার নতুন ফোন।

আগামী ২৪ সেপ্টেম্বর ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হবে রিয়েলমি নারজো ৫০ সিরিজ। ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমেই এই স্মার্টফোনের সিরিজ লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। রিয়েলমি নারজো ৫০, রিয়েলমি নারজো ৫০ প্রো মডেলের পাশাপাশি রিয়েলমি নারজো ৫০এ মডেল লঞ্চেরও সম্ভাবনা রয়েছে সংস্থার আসন্ন ফোনের সিরিজে। এর সঙ্গে রিয়েলমি ব্যান্ড ২ এবং স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চিও লঞ্চ হতে পারে।

আগামী ২৮ সেপ্টেম্বর লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের নতুন ৫জি স্মার্টফোন। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি মডেল লঞ্চের সম্ভাবনা রয়েছে। যদিও এখনও পর্যন্ত জানা গিয়েছে যে অ্যামাজন ই-কমার্স সংস্থার মাধ্যমে এই ফোন লঞ্চ হবে। তাই মনে করা হচ্ছে হয়তো ফ্লিপকার্টের মাধ্যমে অন্য কোনও ফোন লঞ্চ করতে পারে দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং। অন্যদিকে জানা গিয়েছে, ২৮ সেপ্টেম্বর ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোন।

ইতিমধ্যেই ভারতে ওপ্পো এ১৬ ফোন লঞ্চ হয়েছে। এবার ওপ্পো ‘এ’ সিরিজের আরও একটি স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে দেশে। আগেই শোনা গিয়েছিল যে চলতি মাস অর্থাৎ সেপ্টেম্বরের শেষের দিকে লঞ্চ হতে পারে ওপ্পো এ৫৫ ফোন। এদিকে ফ্লিপকার্টের মাইক্রোসাইটে বলা হয়েছে যে আগামী ২৭ সেপ্টেম্বর ওপ্পো সংস্থার নতুন একটি ফোন লঞ্চ হবে। যদিও সেটা কোন মডেল তা জানা যায়নি।

আরও পড়ুন- iQoo Z5 5G: ভারতে কবে লঞ্চ হচ্ছে এই স্মার্টফোন? দেখে নিন বেশ কয়েকটি ফিচার ও সম্ভাব্য দাম

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla