Flipkart Big Billion Days Sale: ২০ হাজার টাকার কম দামে কোন ৫জি ফোনে কত ছাড় রয়েছে, দেখে নিন

বিভিন্ন সংস্থার ৫জি ফোন ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে'জ সেলে পাওয়া যাচ্ছে ২০ হাজারের কম দামে। দেখে নিন তালিকায় কোন কোন ফোন রয়েছে।

Flipkart Big Billion Days Sale: ২০ হাজার টাকার কম দামে কোন ৫জি ফোনে কত ছাড় রয়েছে, দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 1:50 PM

প্লাস মেম্বারদের জন্য ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হয়েছে ২ অক্টোবর থেকে। আর বাকি সদস্যদের জন্য ৩ অক্টোবর থেকে লাইভ হয়েছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। ফ্লিপকার্টের এই সেলে একাধিক সংস্থার স্মার্টফোন আকর্ষণীয় অফার রয়েছে। এর মধ্যে রয়েছে বেশ কয়েকটি ৫জি ফোনও। একনজরে দেখে নেওয়া যাক ২০ হাজার টাকার নীচে দাম হওয়া কোন কোন স্মার্টফোনে কত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

রিয়েলমি ৮ ৫জি- এই ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে পাওয়া যাচ্ছে ১৫,৪৯৯ টাকায়। এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ৫০০০mAh ব্যাটারি এবং ১৮W Quick Charge ফাস্ট চার্জিং প্রযুক্তি।

রেডমি নোট ১০টি ৫জি- শাওমির সাব-ব্র্যান্ড রেডমির এই ৫জি ফোন সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে। ফ্লিপকার্টের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১৬,৭৯৯ টাকায়। আসল দামের থেকে সামান্য দাম কমেছে এই ফোনের। রেডমি নোট সিরিজের এই ৫জি ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর। তার পাশাপাশি এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি এবং ১৮W চার্জিং সাপোর্ট,  বায়োমেট্রিক সিকিউরিটির জন্য ফোনের সাইডের অংশে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। তিনটি রঙে ভারতে পাওয়া যাবে এই ফোন।

পোকো এম৩ প্রো ৫জি- পোকো সংস্থার এই ৫জি ফোন ভারতে এখন ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলের মাধ্যমে পাওয়া যাচ্ছে ১৪,৪৯৯ টাকায়। ক্রেতারা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই- এর মতো অফারও পাবেন। রেডমি নট ১০টি ৫জি ফোনের সঙ্গে পোকো এম৩ প্রো ৫জি ফোনের অনেক মিল রয়েছে। এই ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে Dimensity ৭০০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেটআপ। এর পাশাপাশি এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি এবং ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট।

মোটো জি৪০ ফিউশন- ডুয়াল সিমের এই ফোনের দাম ফ্লিপকার্টের সেলে ১২,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৭৩২G প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬ জিবি র‍্যাম। এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি- স্যামসাংয়ের এই ৫জি ফোনের দাম ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেলে ১৭,৯৯৯ টাকা। ৬ জিবি ভ্যারিয়েন্টের জন্য এই দাম ধার্য করা হয়েছে। এই ফোনে ৫জি ১২ ব্যান্ড সাপোর্ট রয়েছে। সীমিত সময়ের জন্য স্যামসাং গ্যালাক্সি এফ সিরিজের এই ৫জি ফোন উক্ত দামে পাওয়া সম্ভব। জানা গিয়েছে এই ফোনে রয়েছে অক্টা-কোর MediaTek Dimensity ৭০০ প্রসেসর।

আরও পড়ুন- Xiaomi Civi Pro: চিনে লঞ্চ হতে পারে শাওমি Civi সিরিজের এই নতুন স্মার্টফোন, দেখুন সম্ভাব্য ফিচার