Love It or Return It: ব্যবহার করে পছন্দ না হলে ফেরত দেওয়া যাবে ফোন! ফ্লিপকার্টে চালু ‘রিটার্ন প্রোগ্রাম’

১৫ দিনের জন্য ফ্লিপকার্টে চালু হয়েছে 'Love It or Return It' নামের একটি রিটার্ন প্রোগ্রাম। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩- এই দুই ফোল্ডেবল স্মার্টফোনের ক্ষেত্রে প্রযোজ্য হবে এই রিটার্ন প্রোগ্রাম।

Love It or Return It: ব্যবহার করে পছন্দ না হলে ফেরত দেওয়া যাবে ফোন! ফ্লিপকার্টে চালু 'রিটার্ন প্রোগ্রাম'
স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 10:25 PM

ফ্লিপকার্টের একটি নতুন ইভেন্ট চালু হয়েছে ১৫ দিনের জন্য। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনের ক্ষেত্রে প্রযোজ্য হবে এই ইভেন্ট। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট ইন্ডিয়ার এই ইভেন্টের নাম ‘Love it or return it’। এই প্রোগ্রামের মাধ্যমে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট তার গ্রাহকদের এই প্রিমিয়াম স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞরা সঞ্চয়ের সুযোগ দেবে। এরপর ফোন পছন্দ না হলে তা কেনার ১৫ দিনের মধ্যে ফেরত দিতেও পারবেন গ্রাহকরা। সেই সঙ্গে পুরো টাকা ফেরত পেয়ে যাবেন ক্রেতারা। অর্থাৎ ১৫ দিন ব্যবহারের পর স্যামসাং গ্যালাক্সির এই দুটো ফোল্ডেবল ফোন ফেরত দেওয়ার এবং টাকা ফেরত পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের কাছে।

তবে ফোন ফেরত নেওয়ার আগে তা ভালভাবে পর্যবেক্ষণ করে নেবে ফ্লিপকার্ট। সঠিকভাবে সচল থাকলে অর্থাৎ ওয়ার্কিং কন্ডিশন নিখুঁত থাকলে (মানে যেমন ক্রেতা হাতে পেয়েছিলেন হুবহু তেমনটাই থাকলে) তবেই ফোন ফেরত নেবেন ফ্লিপকার্ট কর্তৃপক্ষ। ফোনের যে দাম ক্রেতাদের ফেরত দেওয়া হবে, সেটা সরাসরি তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়বে। তবে ভারতের সর্বত্র এই পরিষেবা কিন্তু চালু হয়নি। নির্দিষ্ট কয়েকটি শহরের ক্রেতারাই এই সুবিধা পাবেন। সেই তালিকায় রয়েছে০ বেঙ্গালুরুর্‌ হায়দরাবাদ, পুণে, দিল্লি, মুম্বই, গুরুগ্রাম। আহমেদাবাদ, কলকারা, চেন্নাই এবং ভদোদরা। ফ্লিপকার্টের অ্যাপের মাধ্যমে এই অফার পাবেন উক্ত উল্লিখিত শহরের ক্রেতারা। গত ১৬ অগস্ট ভারতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩, এই দুই স্মার্টফোন।

লঞ্চের সময় ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩- এই দুই ফোল্ডেবল স্মার্টফোনের বিভিন্ন ভ্যারিয়েন্টের দাম কত ছিল?

  • স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম ১,৪৯,৯৯৯ টাকা।
  • এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৫৭,৯৯৯ টাকা।
  • ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম গ্রিন, এই দুই রঙে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোন।
  • অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ৮৪,৯৯৯ টাকা।
  • এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৮,৯৯৯ টাকা। ফ্যান্টম ব্ল্যাক এবং ক্রিম কালারে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

আরও পড়ুন- JioPhone Next: ভারতে দ্রুত জিওফোন নেক্সটের বিক্রি শুরু হবে, ফোন কেনার জন্য প্রয়োজন আগাম রেজিস্ট্রেশন

আরও পড়ুন- Poco M4 Pro 5G: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে পোকোর নতুন ফোনের প্রথম ছবি, দেখে নিন সম্ভাব্য ফিচার