Poco M4 Pro 5G: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে পোকোর নতুন ফোনের প্রথম ছবি, দেখে নিন সম্ভাব্য ফিচার

এই ফোনের পিছনের অংশে একটি আয়তাকার ক্যামেরা মডিউল থাকার সম্ভাবনা রয়েছে। এখানে থাকতে পারে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স।

Poco M4 Pro 5G: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে পোকোর নতুন ফোনের প্রথম ছবি, দেখে নিন সম্ভাব্য ফিচার
পোকো এম৪ প্রো ৫জি ফোনের এই ছবিই প্রকাশ্যে এসেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 12:09 PM

আগামী ৯ নভেম্বর লঞ্চ হতে চলেছে পোকো এম৪ প্রো ৫জি ফোন। আনুষ্ঠানিক আভবে লঞ্চের আগে এই ফোনের প্রথম লুক এবং বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। অনলাইনে ফাঁস হয়েছে এইসব তথ্য। জানা গিয়েছে পোকো এম৪ প্রো ৫জি ফোন আসলে পোকো এম৩ প্রো ৫জি ফোনের সাকসেসর মডেল। পোকোর আসন্ন স্মার্টফোনের ডিসপ্লেতে থাকবে একটি হোল পাঞ্চ ডিজাইন। ওই কাট আউটে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকবে। এছাড়াও ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকবে ডুয়াল ক্যামেরা সেটআপ। অন্যদিকে আবার শোনা গিয়েছে, রেডমি নোট ১১ ৫জি ফোনের একটি রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে অভিষেক হতে চলেছে পোকো এম৪ প্রো ৫জি ফোনের। অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১১ ৫জি ফোন। এছাড়াও শোনা গিয়েছে, পোকোর নতুন ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে।

ThePixel.vn সাইটে সবার প্রথমে পোকো এম৪ প্রো ৫জি ফোনের প্রথম ছবি এবং স্পেসিফিকেশন ফাঁস করেছে। বলা হচ্ছে, চিনে সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি নোট ১১ ফোনের সঙ্গে প্রচুর মিল থাকবে পোকো এম৪ প্রো ফোনের। পোকোর নতুন ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০Hz। ঠিক এই ফিচারই দেখা গিয়েছে রেডমি নোট ১১ ফোনেও। এছাড়া পোকো এম৪ প্রো ৫জি ফোনে থাকতে পারে Dimensity ৮১০ চিপসেট। তিনটি স্টোরেজ কনফিগারেশনে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ— এই তিনটি ভ্যারিয়েন্টে পোকো এম৪ প্রো ৫জি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

এই ফোনের পিছনের অংশে একটি আয়তাকার ক্যামেরা মডিউল থাকার সম্ভাবনা রয়েছে। এখানে থাকতে পারে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স। এছাড়াও এই আয়তাকার ক্যামেরা মডিউলে দুই সেনসরের সঙ্গে এলইডি ফ্ল্যাশ এবং একটি AI লোগো থাকতে পারে। এর পাশাপাশি ফোনের ডিসপ্লের হোল পাঞ্চ কাট আউট ডিজাইনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। আপাতত পোকো এম৪ প্রো ৫জি ফোন সম্পর্কে আর কোনও তথ্য জানা যায়নি। ৯ নভেম্বর আনুষ্ঠানিক লঞ্চের সময় এই স্মার্টফোনের অন্যান্য ফিচার প্রকাশ্যে আসবে বলে অনুমান করেছেন বিশেষজ্ঞদের একাংশ।

আরও পড়ুন- iPhone 13: দিওয়ালি উপলক্ষ্যে আইফোন ১৩ মডেলে বিশেষ ছাড়, পাওয়া যাচ্ছে ৫৫,৯০০ টাকায়!

আরও পড়ুন- iPhone 12: ৪২,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে আইফোন ১২! কীভাবে পাবেন এই অফার?