iPhone 12: ৪২,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে আইফোন ১২! কীভাবে পাবেন এই অফার?

এমনিতেই ভারতে আইফোন ১৩ সিরিজ লঞ্চের পর আইফোন ১২- র দাম কমেছিল। এবার আরও দাম কমেছে এই ফোনের।

iPhone 12: ৪২,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে আইফোন ১২! কীভাবে পাবেন এই অফার?
আইফোন ১২ পাওয়া যাচ্ছে মাত্র ৪২,৯০০ টাকায়!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 10:49 PM

চলতি বছর উৎসবের মরশুমে আইফোন ১২- র উপর একগুচ্ছ অফার দিয়েছে বিভিন্ন ই-কমার্স সংস্থা। সেইসব আকর্ষণীয় ছাড় মিস করে গেলেও চিন্তা নেই। বর্তমানে অ্যাপেলের অথরাইজড ডিস্ট্রিবিটররা নতুন করে আইফোন ১২- র উপর নতুন করে সেল দিচ্ছে। এখন আইফোন ১২ পাওয়া যাচ্ছে ৪২,৯০০ টাকায়। এর আগে এত কম দামে কখনও পাওয়া যায়নি আইফোন ১২। এমনিতেই ভারতে আইফোন ১৩ সিরিজ লঞ্চের পর আইফোন ১২- র দাম কমেছিল। কিন্তু তখন ৭৯,৯০০ টাকা থেকে দাম কমে হয়েছিল ৬৫,৯০০ টাকা।

তবে এখন এই দামের উপর ফ্ল্যাট ৫০০০ টাকা ছাড় দিচ্ছে অ্যাপেলের অথরাইজড ডিস্ট্রিবিউটর Ingram এবং Redington। তাহলে দাম দাঁড়াচ্ছে ৬০,৯০০ টাকা। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজাকশন করে ফোন কিনলে ৫০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগও থাকছে ক্রেতাদের কাছে। এর পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের নন-ইএমআই ট্রানজাকশনেও থাকছে একই অফার, মানে ৫০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।

এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার। অ্যাপেলের উক্ত দুই অথরাইজড ডিস্ট্রিবিউটরের মাধ্যমে এক্সচেঞ্জ অফারে আইফোন ১২ কিনলে সর্বোচ্চ ১৮ হাজার টাকা ছাড় পেতে পারেন ক্রেতারা। তবে সেক্ষেত্রে আইফোন এক্সআর ৬৪ জিবি মডেল ভাল কন্ডিশন সমেত এক্সচেঞ্জ করতে হবে। তাহলেই ১৮ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। অতএব সমস্ত ছাড় মিলিয়ে আইফোন ১২- র দাম গিয়ে দাঁড়াচ্ছে ৪২,৯০০ টাকায়। তবে শুধু আইফোন এক্সআর ৬৪ জিবি মডেল নয়, বরং আইফোন ১১, আইফোন এক্স, আইফোন ৮ প্লাস— এই ফোনগুলো এক্সচেঞ্জ করলেও পাওয়া যাবে যোগ্য দাম। তবে ফোনের কন্ডিশনের উপরেই সবটা নির্ভর করবে।

এই ডিলের সবচেয়ে বড় বিষয় হল আইফোন ছাড়া অন্য কোনও ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করা যাবে। অর্থাৎ আইফোনের বদলেই নতুন আইফোন ১২ কেনা যাবে। অন্য কোম্পানির ফোন এক্সচেঞ্জ করার সুবিধা নেই। যদি ক্রেতার কাছে পুরনো আইফোন না থাকে তাহলে এই এক্সচেঞ্জ অফার তিনি পাবেন না। তবে অন্যান্য বাকি অফারগুলো প্রযোজ্য হবে। তবে যদি আইফোন থাকে (তালিকাভুক্ত মডেল) সেক্ষেত্রে এক্সচেঞ্জ অফার হিসেবে ১২ থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকবে ক্রেতাদের হাতে।

আরও পড়ুন- JioPhone Next: জিওফোন নেক্সটে থাকবে ‘ডিভাইস লক’ ফিচার, কী কাজ করবে?

আরও পড়ুন- Redmi Note 11 5G: নাম বদলে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১১ সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্ট, কী হবে নতুন নাম?

আরও পড়ুন- Smartphones: নভেম্বর মাসে যে সমস্ত স্মার্টফোন লঞ্চ হতে চলেছে… দেখুন তালিকা