Flipkart Year Ending Sale: বছর শেষে ফ্লিপকার্টের সেলে কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাচ্ছে? দেখে নিন

Flipkart Year Ending Sale: বছর শেষে ফ্লিপকার্টের সেলে কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাচ্ছে? দেখে নিন
প্রতীকী ছবি. Photo Credit: YouTube

বছর শেষে ফ্লিপকার্টের এই সেলে কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে, দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Dec 28, 2021 | 8:43 AM

বছর শেষে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে শুরু হয়েছে ইয়ার এন্ড সেল। ২৬ ডিসেম্বর এই সেল শুরু হয়েছে। চলবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত। বিভিন্ন কোম্পানির ফোনের উপর রয়েছে ব্যাঙ্ক অফার। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জে অফারে ফোন কেনার সুবিধা এবং ইএমআই- এর মাধ্যমে ফোন কেনার সুযোগ। নো-কস্ট ইএমআই, ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড, ডিভাইসের দামে অফার— এইসবই রয়েছে ফ্লিপকার্টের এই ইয়ার এন্ড সেলে। কোন কোন ফোনের দাম কমেছে দেখে নেওয়া যাক একঝলকে।

মোটোরোলা এজ ২০ ফিউশন- ফ্লিপকার্টের ইয়ার এন্ড সেলে এও ফোন পাওয়া যাচ্ছে ২০,৯৯৯ টাকায়। এর আসল দাম ২১,৪৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরা এবং ৫০০০এমএএইচ ব্যাটারি।

ভিভো এক্স৭০ প্রো- বছর শেষে ফ্লিপকার্টের সেলে ভিভোর এই ফোনের দাম ৪৬,৯৯০ টাকা। ১২৮ জিবি স্টোরেজ মডেলের জন্য এই দাম ধার্য করা হয়েছে। এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং মিডিয়াটেক Dimensity ১২০০ প্রসেসর। এছাড়াও এই ফোনে রয়েছে ৪৪৫০এমএএইচ ব্যাটারি।

ওপ্পো রেনো ৬ ৫জি- ওপ্পোর এই ফোনের দাম ফ্লিপকার্টের ইয়ার এন্ড সেলে ২৯,৯৯০ টাকা। এই ফোনে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক Dimensity ৯০০ চিপসেট ও ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন- এই ফোনের ক্ষেত্রে আসল দামের তুলনায় এক হাজার টাকা দাম কমেছে। ফ্লিপকার্টের ইয়ার এন্ড সেলে এই ফোনের দাম ২৫,৯৯৯ টাকা। রিয়েলমি জিটি মাস্টার এডিশনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেলের সেলফি সেনসর, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর।

এমআই ১১ লাইট- আপনি যদি শাওমির ফোনের বড় ফ্যান হন তাহলে ফ্লিপকার্টের ইয়ার এন্ড সেল থেকে অনায়াসেই কিনতে পারেন এমআই ১১ লাইট। এই ফোনের আসল দাম ২৪,৯৯৯ টাকা। কিন্তু ছাড়ের পর এখন ফ্লিপকার্টে এই ফোন পাওয়া যাচ্ছে ২১,৯৯৯ টাকায়। এই ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪২৫০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর রয়েছে।

আইফোন ১২ মিনি- বছর শেষে ফ্লিপকার্টের সেলে আইফোন ১২ মিনির ৬৪ জিবি স্টোরেজ মডেল পাওয়া যাচ্ছে ৪১,১১৯ টাকায়। এই বেস মডেলে রয়েছে ৫.৪ ইঞ্চির স্ক্রিন, অ্যাপেল এ১৪ বায়োনিক চিপসেট এবং ৫জি সাপোর্ট ও ম্যাগসেফ ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। অন্যদিকে, আইফোন ১২ মিনি ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম আসলে ৬৪,৯০০ টাকা হলেও ফ্লিপকার্টের এই সেলে পাওয়া যাচ্ছে ৫৫,১৯৯ টাকায়। আর আইফোন ১২ মিনি ২৫৬ জিবি স্টোরেজ মডেলের আসল দাম ৭৪,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের ইয়ার এন্ড সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৫,১৯৯ টাকায়।

আইফোন ১২- রেগুলার আইফোন ১২- র দামও কমেছে ফ্লিপকার্টের এই সেলে। ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৫৪,১৯৯ টাকা। আর ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৬৫,১৯৯ টাকা।

আরও পড়ুন- Oppo A11s: ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্টেড ওপ্পো এ১১এস লঞ্চ হল, ৯০Hz ডিসপ্লে, দাম ও ফিচার্স জেনে নিন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA