Realme Smartphone: মাত্র 1299 টাকায় ঘরে আনতে পারেন Realme 9, মানতে হবে এই শর্ত

Realme 9: আপনি যদি একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার কাছে এসে গিয়েছে একটি দুর্দান্ত অফার। আর এই অফারে আপনি কিনে ফেলতে পারেন Realme এর একটি জনপ্রিয় স্মার্টফোন। ফ্লিপকার্ট Realme-এর জনপ্রিয় স্মার্টফোন Realme 9-এ একটি ডিসকাউন্ট অফার দিচ্ছে।

Realme Smartphone: মাত্র 1299 টাকায় ঘরে আনতে পারেন Realme 9, মানতে হবে এই শর্ত
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 6:53 AM

Flipkart Offers: আপনি যদি একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার কাছে এসে গিয়েছে একটি দুর্দান্ত অফার। আর এই অফারে আপনি কিনে ফেলতে পারেন Realme এর একটি জনপ্রিয় স্মার্টফোন। ফ্লিপকার্ট Realme-এর জনপ্রিয় স্মার্টফোন Realme 9-এ একটি ডিসকাউন্ট অফার দিচ্ছে। এই অফারে আপনি realme 9 স্মার্টফোনটি অনেক ছাড়ে কম দামে কিনতে পারবেন। তবে চলুন Realme 9-এ উপলব্ধ অফার ও এই ফোনের ফিচার, স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme 9-এ কী কী অফার পাওয়া যাচ্ছে?

realme 9-এর 128 GB, 6 GB RAM ভেরিয়েন্টটির আসল দাম 20,999 টাকা। তবে Flipkart এই স্মার্টফোনটি অনেক ছাড়ে বিক্রি করছে। 19% ডিসকাউন্ট সহ Flipkart-এ এই স্মার্টফোনটির দাম হয়েছে 16999 টাকা। তবে আপনি চাইলে আরও বেশি ছাড় পেতে পারেন। কোম্পানি এমন একটি অফার দিচ্ছে যাতে গ্রাহকরা সবচেয়ে বেশি পরিমানে ছাড় পেতে পারেন এবং এতে স্মার্টফোনের দাম এতটাই কমবে যে আপনি নিজেই বিশ্বাস করবেন না। কারণ Flipkart এই নতুন স্মার্টফোনে বিশাল এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এই এক্সচেঞ্জ বোনাসটি পেতে, আপনার অবশ্যই একটি ভাল কন্ডিশনের স্মার্টফোন থাকতে হবে এবং যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে আপনি এই এক্সচেঞ্জ বোনাসটি পেতে পারেন। অর্থাৎ আপনি যদি আপনার পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই Realme 9 স্মার্টফোনটি কেনেন তবে স্মার্টফোনের দাম থেকে 15700 টাকা কমানো হবে। তারপরে আপনি Realme 9 স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র 1299 টাকায়।

কেনার আগে দেখে নিন এই ফোনের ফিচার ও স্পেসিফিকেশন:

Realme 9-এ একটি 6.5-ইঞ্চি ফুল HD + LCD ডিসপ্লে রয়েছে। যার রেজোলিউশন 2400 x 1080 পিক্সেল। 90 Hz রিফ্রেশ রেট রয়েছে। স্টোরেজের জন্য, এই ফোনে 4GB RAM এবং 64GB ROM রয়েছে। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ক্যামেরা সেটআপের কথা বললে, এই ফোনে প্রথম ক্যামেরা 48MP, দ্বিতীয় ক্যামেরা 2MP এবং তৃতীয় ক্যামেরা 2MP পাওয়া যাচ্ছে। স্মার্টফোনের সামনে একটি 16MP সেলফি ক্যামেরা রয়েছে। Realme 9-এর রিভিউ পড়ে আপনি ফোনটি সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারবেন। এই ফোনটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। যার কারণে এটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যেতে পারে। Mediatek Dimensity 810 প্রসেসর রয়েছে, যার সঙ্গে ARM Mali-G57 MC2 পাওয়া যায়।