iQOO Z7: দেশে সবথেকে বেশি বিক্রি হচ্ছে এই স্মার্টফোন, Amazon-এ স্টক আসতে না আসতেই খালি

iQOO Z7 ফোনটি ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছিল। তাদের মধ্যে ফোনটির 6GB+128GB স্টোরেজ মডেলের দাম 18,999 টাকা এবং 8GB + 128GB স্টোরেজ স্পেসের নাম 19,999 টাকা।

iQOO Z7: দেশে সবথেকে বেশি বিক্রি হচ্ছে এই স্মার্টফোন, Amazon-এ স্টক আসতে না আসতেই খালি
ভারতের বাজারে আসতেই ঝোড়ো ব্যাটিং iQOO Z7-র!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 1:16 PM

Highest Selling Smartphone: এই মুহূর্তে দেশের সবথেকে জনপ্রিয় ফোন কোনটি জানেন? আচ্ছা, কোন ফোনটাকে সবথেকে জনপ্রিয় বলবেন বলুন তো! নিশ্চয়ই যে ফোন সবথেকে বেশি পরিমাণে বিক্রি হচ্ছে। iQOO Z7 ফোনটি এই মুহূর্তে দেশে সবথেকে বেশি পরিমাণে বিক্রি হচ্ছে। 20,000 টাকা বাজেট সেগমেন্টে Amazon-এ এই ফোনটা হু হু করে বিক্রি হচ্ছে। প্রসঙ্গত, iQOO-র জনপ্রিয় ‘Z Series’-এর এটাই এক্কেবারে লেটেস্ট ফোন। পাশাপাশি ফোনটি ভারতের বাজারের জন্য ‘ব্র্যান্ড এক্সক্লুসিভ’। সেরার সেরা হার্ডওয়্যার স্পেসিফিকেশন রয়েছে এতে, তার জন্য এই সেগমেন্টে সবথেকে সেরা পারফরম্যান্সও অফার করছে iQOO Z7। কেন এই ফোন এত বেশি পরিমাণে বিক্রি হচ্ছে, তার দামই বা কত, ফিচার ও স্পেসিফিকেশন কী রয়েছে, সেই সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

iQOO Z7: দাম কত?

iQOO Z7 ফোনটি ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছিল। তাদের মধ্যে ফোনটির 6GB+128GB স্টোরেজ মডেলের দাম 18,999 টাকা এবং 8GB + 128GB স্টোরেজ স্পেসের নাম 19,999 টাকা। নরওয়ে ব্লু এবং প্যাসিফিক নাইট এই দুই কালার ভ্যারিয়েন্টে এই ফোন ক্রয় করতে পারবেন কাস্টমাররা। Amazon এবং iQOO ই-স্টোর থেকে ফোনটি ক্রয় করা যাবে।

iQOO Z7: ফিচার ও স্পেসিফিকেশন

পারফরম্যান্সের জন্য iQOO Z7 ফোনে দেওয়া হয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 920 5G প্রসেসর। এই সেগমেন্ট ও প্রাইস ক্যাটেগরির অন্যান্য ফোনগুলির তুলনায় এই ফোনটি সেরা হওয়ার অন্যতম কারণ হল চমৎকার এই প্রসেসর। এই খরচের মধ্যে একমাত্র iQOO Z7-এ মিডিয়াটেকের উন্নততম প্রসেসরটি দেওয়া হয়েছে। প্রসেসরটির AnTuTu স্কোর সবথেকে বেশি 485K।

অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই ফোনে রয়েছে 64MP OIS আলট্রা-স্টেবল ক্যামেরা। আলট্রা গেম মোড দেওয়া হয়েছে। 44W ফ্ল্যাশচার্জ সাপোর্ট করে ফোনটি। রয়েছে AMOLED স্ক্রিন ও তার সঙ্গে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ডিসপ্লে 1300 নিটস ব্রাইটনেস সাপোর্ট করছে।

গ্রেটার নয়ডায় Vivo-র ফেসিলিটিতেই iQOO Z7 ফোনটি তৈরি করা হচ্ছে। iQOO-র তরফ থেকে জানানো হয়েছে, কাস্টমারদের চমৎকার আফ্টার সেলস সার্ভিস অফার করতে দেশের বিভিন্ন প্রান্তে 650+ এরও বেশি সার্ভিস সেন্টার ভিজ়িট করার পরামর্শ দেওয়া হয়েছে।

iQOO Z7 সাফল্য: কোম্পানি কী বলছে?

iQOO India-র সিইও নিপুণ মারইয়া বলছেন, “প্রতিটি Z সিরিজ় ফোন লঞ্চের সঙ্গে আমরা কিছু উল্লেখযোগ্য মাইলফলক দেখেছি। লেটেস্ট iQOO Z7 5G-র প্রতি গ্রাহকদের অভূতপূর্ব প্রতিক্রিয়ায় আমরা সত্যিই অভিভূত। সেরার সেরা পারফরম্যান্সের স্মার্টফোন খোঁজেন যে সব কাস্টমাররা, তাঁদের জন্য iQOO Z7 5G যে শ্রেষ্ঠ, তা প্রমাণ হয়ে গেল। স্মার্টফোনের এই ক্রমাগত সাফল্য আমাদের পণ্যের প্রতি গ্রাহককুলের আস্থাকে আরও বাড়িয়ে তুলবে বলেই আমাদের ধারণা।”