Honor Magic V Foldable Phone: চিনে লঞ্চ হয়েছে এই ফোল্ডেবল ফোন, দাম কত? কী কী ফিচারই বা রয়েছে?

এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। এই প্রথম কোনও ফোল্ডেবল ফোনে রয়েছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর।

Honor Magic V Foldable Phone: চিনে লঞ্চ হয়েছে এই ফোল্ডেবল ফোন, দাম কত? কী কী ফিচারই বা রয়েছে?
এই ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে।

চিনে লঞ্চ হয়েছে Honor ম্যাজিক ভি ফোল্ডেবল স্মার্টফোন। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। এই প্রথম কোনও ফোল্ডেবল ফোনে রয়েছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর। এছাড়াও Honor সংস্থার এই ফোল্ডেবল ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, দুটো হোল পাঞ্চ ফ্রন্ট ক্যামেরা (একটি ফোনের বাইরের অংশে, অন্যটি ভিতরে)। বলা হচ্ছে, Honor সংস্থার এই ফোন ‘স্লিমেস্ট’ ফোল্ডেবল ফোন। এখানে রয়েছে একটি বিশেষভাবে ডিজাইন করা waterdrop hinge technology।

Honor ম্যাজিক ভি ফোল্ডেবল স্মার্টফোনের দাম

চিনে এই ফোনে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৯৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১,১৬,০০০ টাকা। অন্যদিকে, এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১০,৯৯৯- ভারতীয় মুদ্রায় প্রায় ১,২৭,৬০০ টাকা। ব্ল্যাক, বার্ন্ট অরেঞ্জ এবং স্পেস সিলভার এই তিন রঙে চিনে লঞ্চ হয়েছে Honor ম্যাজিক ভি ফোল্ডেবল ফোন।

Honor ম্যাজিক ভি ফোল্ডেবল ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১২ ভিত্তিক Magic UI 6.0- এর সাহায্যে।
  • এই ফোনে ৭.৯ ইঞ্চির ফোল্ডেবল ফ্লেক্সিবল ওএলইডি ইনার ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এই ফোল্ডেবল ফোনের বাইরের স্ক্রিন হল ৬.৪৫ ইঞ্চির কার্ভড ওএলইডি ন্যানো মাইক্রোক্রিস্টালাইন ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ।
  • এই ফোনের ইনার এবং আউটার দুই স্ক্রিনেই রয়েছে HDR10+ সাপোর্ট।
  • এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। এই প্রথম কোনও ফোল্ডেবল ফোনে রয়েছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর। এর সঙ্গে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে।
  • Honor ম্যাজিক ভি ফোল্ডেবল ফোনে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে আবার যুক্ত রয়েছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও রয়েছে আরও দু’টি ৫০ মেগাপিক্সেলের সেনসর। এই তিন সেনসর ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে দেখা যাবে। ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সঙ্গে রয়েছে আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সও। তাছাড়াও রয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট এবং ৪কে ভিডিয়ো রেকর্ডিং করার সুবিধা। আর রয়েছে ১০ এক্স ডিজিটাল জুম ফিচার।
  • ফোনের আউটার স্ক্রিনে রয়েছে ৪২ মেগাপিক্সেলের সেনসর। স্ক্রিনের মাঝামাঝি হোল পাঞ্চ কাট আউটে লাগানো রয়েছে এই সেনসর। ইনার স্ক্রিনের সেলফি ক্যামেরাতেও আউটার স্ক্রিনের সেলফি ক্যামেরা সেনসরের মতোই ফিচার রয়েছে।
  • ডুয়াল সিকিউরিটি সিস্টেম রয়েছে এই ফোনে। পাসওয়ার্ড এবং বায়োমেট্রিক যেমন- ফিঙ্গারপ্রিন্টের সাপোর্ট রয়েছে এই ফোল্ডেবল ফোনে।
  • এই ফোনে রয়েছে দুটো স্টিরিয়ো স্পিকার। তার মধ্যে DTS:X Ultra Technology সাপোর্ট রয়েছে।
  • এছাড়াও এই ফোনে ৪৭৫০এমএএইচ ব্যাটারি এবং ৬৬ ওয়াটের Honor সুপার চার্জ চার্জিং টেকনোলজি সাপোর্ট রয়েছে। শূন্য থেকে ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগে মাত্র ১৫ মিনিট।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ৫জি, ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এনএফসি, তাইপ- সি ইউএসবি কেবল, ব্লুটুথ ভি ৫.২ সাপোর্ট রয়েছে এই ফোল্ডেবল ফোনে।

আরও পড়ুন- iQoo 9 Series: ভারতে ভিন্ন স্পেসিফিকেশন এবং আলাদা প্রসেসর নিয়ে লঞ্চ হতে পারে আইকিউওও ৯ এবং আইকিউওও ৯ প্রো ফোন

Click on your DTH Provider to Add TV9 Bangla