Infinix Hot 11 And Infinix Hot 11S: ভারতে লঞ্চ হয়েছে এই দুই স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার

দুটো ফোনেই রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশন। তবে ফারাক রয়েছে প্রসেসরে।

Infinix Hot 11 And Infinix Hot 11S: ভারতে লঞ্চ হয়েছে এই দুই স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার
ভারতে এই দুই ফোনের দাম কত?
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Sep 21, 2021 | 9:22 AM

ভারতে লঞ্চ হয়েছে ইনফিনিক্স হট ১১ এবং ইনফিনিক্স হট ১১এস, এই দুই স্মার্টফোন। এই প্রথম ইনফিনিক্স হট ১১ সিরিজের কোনও ফোন লঞ্চ হয়েছে দেশে। দুটো ফোনেই রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশন। তবে ফারাক রয়েছে প্রসেসরে। বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ইনফিনিক্স হট ১১ ফোনে রয়েছে একটি MediaTek Helio G70  প্রসেসর। আর ইনফিনিক্স হট ১১এস ফোনে রয়েছে একটি MediaTek Helio G88 প্রসেসর। ভ্যানিলা ইনফিনিক্স হট ১১ ফোন লঞ্চ হয়েছে মোট চারটি রঙে। আর ইনফিনিক্স হট ১১এস ফোন লঞ্চ হয়েছে তিনটি রঙে। দু’টি স্মার্টফোনই পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ এবং XOS 7.6- এর সাহায্যে।

ভারতে ইনফিনিক্স হট ১১ এবং ইনফিনিক্স হট ১১এস ফোনের দাম 

  • ইনফিনিক্স হট ১১ সিরিজের ভ্যানিলা বা বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ইনফিনিক্স হট ১১ ফোনের দাম ৮৯৯৯ টাকা।
  • আর ইনফিনিক্স হট ১১এস ফোনের দাম ভারতে ১০,৯৯৯ টাকা।

এই দুই স্মার্টফোন জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। ইনফিনিক্স হট ১১ ফোন লঞ্চ হয়েছে 7 Degrees Purple, Emerald Green, Polar Black, Silver Wave— এই চারটি রঙে। অন্যদিকে ইনফিনিক্স হট ১১এস ফোন লঞ্চ হয়েছে Degrees Purple, Green Wave, Polar Black— এই তিনটি রঙে। ইনফিনিক্স হট ১১এস ফোনের সেল শুরু হবে ২১ সেপ্টেম্বর থেকে। তবে ইনফিনিক্স হট ১১ মডেলের বিক্রি কবে থেকে শুরু হবে, সেই ব্যাপারে কোনও তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। জানা গিয়েছে, দুটো স্মার্টফোনের ক্ষেত্রেই এক বছরের ওয়ারেন্টি রয়েছে। আর ফোনের অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৬ মাসের ওয়ারেন্টি রয়েছে।

ইনফিনিক্স হট ১১ ফোনের ফিচার

  • এই ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে।
  • এই ফোনে ৪ জিবি LPDDR4 র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে একটি quad-LED ফ্ল্যাশ রয়েছে। এছাড়াও ফোনের সামনের অংশে রয়েছে ৮ মেগাপিক্সেলের AI সেলফি ক্যামেরা। সেখানে আবার রয়েছে একটি dual-LED ফ্ল্যাশ।
  • এই ফোনে রয়েছে ৫২০০mAh ব্যাটারি। তার সঙ্গে ১০W চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনের ওজন ২০১ গ্রাম।

ইনফিনিক্স হট ১১এস ফোনের ফিচার

  • ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস LTPS LCD ডিসপ্লে রয়েছে।
  • এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে একটি AI-powered লেন্স। সেই সঙ্গে রয়েছে একটি quad-LED ফ্ল্যাশ।
  • সেলফি এবং ভিডিয়ো কলের জন্য ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের AI ফ্রন্ট ক্যামেরা। সেখানে আবার রয়েছে একটি dual-LED ফ্ল্যাশ।
  • এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনের ওজন ২০৫ গ্রাম।

আরও পড়ুন- Oppo F19s: এই ‘ফেস্টিভ সিজন’- এ ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো এফ১৯এস ফোন, দেখুন সম্ভাব্য ফিচার

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla