iPhone 12 Pro Price Cut: হালফিলের সবথেকে বড় অফার! অ্যামাজনে ২৫ হাজার টাকা ছাড়ে আইফোন ১২ প্রো

Amazon iPhone Offer: আইফোনে জন্য বড়সড় অফার নিয়ে এল দেশের নামজাদা ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন। কত কম দামে আপনি আইফোন ১২ প্রো কিনতে পারবেন, জেনে নিন।

iPhone 12 Pro Price Cut: হালফিলের সবথেকে বড় অফার! অ্যামাজনে ২৫ হাজার টাকা ছাড়ে আইফোন ১২ প্রো
আইফোন ১২ প্রো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 1:04 PM

বছর ঘুরতে চলল। আসছে নতুন বছর। আর এমনই এক সময়ে সস্তায় স্মার্টফোন মিলবে না, তা আবার হয় নাকি? সুখবর রয়েছে আপনার জন্য! নতুন বছরের সেল পর্যন্ত অপেক্ষা করতে হবে না। অ্যাপল আইফোন ১২ প্রো (Apple iPhone 12 Pro) মডেলে ব্যাপক ছাড় দিচ্ছে অ্যামাজন।

ভারতে অ্যামাজনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আইফোন ১২ প্রো ফোনের ১২৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম এই মুহূর্তে ৯৪,৯০০ টাকা। ১ লাখ ১৯ হাজার ৯০০ টাকা থেকে এই ফোনের দাম সোজা ৯৪,৯০০ টাকা করা হয়েছে। অর্থাৎ এই আইফোন ১২ প্রো ফোনের বিশেষ ভ্যারিয়েন্টের উপরে আপনাকে ২৫,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। শুধু তাই নয়। এক্সচেঞ্জ অফারে আপনি পেয়ে যেতে পারেন আরও অতিরিক্ত ১৫,০০০ টাকা ছাড়। সব মিলিয়ে আপনি পেয়ে যাচ্ছেন ৪০ হাজার টাকা ছাড়।

এখন ১২৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট যদি আপনার জন্য কম হয়ে যায়, তাহলে ২৫৬জিবি এবং ৫১২জিবি মডেলেও থাকছে আকর্ষণীয় ছাড়। আইফোন ১২ প্রো স্মার্টফোনের ২৫৬জিবি স্টোরেজ মডেলে ৩০ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে অ্যামাজন থেকে আইফোন ১২-র এই লেটেস্ট স্টোরেজ মডেল কিনতে আপনার আপনার খরচ হবে ৯৯,৯৯০ টাকা। অন্য দিকে আবার আইফোন ১২ প্রো স্মার্টফোনের ৫১২জিবি স্টোরেজ মডেল কিনতে ১ লাখ ৭ হাজার ৯০০ টাকা খরচ করতে হবে কাস্টোমারদের। ৪২ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এই মডেলে।

আইফোন ১২ প্রো এবং এয়ারপডস প্রো

আপনি কি এয়ারপডস কেনার পরিকল্পনাও করছেন? তাহলে আপনার জন্য রয়েছে কম্বো অফার! সেই কম্বো অফারে অ্যাপল আইফোন ১২ প্রো এবং এয়ারপডস প্রো আপনি পেয়ে যেতে পারেন মাত্র ১ লাখ ১৫ হাজার ৩৯৫ টাকায়। এমনিতে এই দুই ডিভাইস কিনতে আপনার খরচ হবে ১ লাখ ৪৪ হাজার ৮০০ টাকা। সেই জায়গায় ২৮,৯১০ টাকা ছাড় দেওয়া হচ্ছে গ্রাহকদের।

অ্যামাজনে আইফোন ১৩

অ্যামাজন থেকে আইফোন ১৩ কিনলে এই মুহূর্তে আপনাকে কোনও ছাড় দেওয়া হবে না। এই ফোনের মিনি মডেলের বেস ভ্যারিয়েন্টের জন্য আপনার খরচ হবে ৬৯,৯০০ টাকা। অন্য দিকে ফোনটির ২৫৬জিবি এবং ৫১২জিবি ভার্সনের জন্য খরচ হবে যথাক্রমে ৭৯,৯০০ টাকা ও ৯৯,৯০০ টাকা।

আইফোন ১৩ ফোনের ১২৮জিবি মডেলের দাম ৭৯,৯০০ টাকা, ২৫৬জিবি স্টোরেজ ভার্সনের দাম ৮৯,৯০০ টাকা, ৫১২জিবি মডেলের দাম ১ লাখ ৯ হাজার ৯০০ টাকা। আবার আইফোন ১৩ প্রো ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১ লাখ ১৯ হাজার ৯০০ টাকা, ২৫৬জিবি মডেলের দাম ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকা, ৫১২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা ও সর্বশেষ ১টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য খরচ হবে ১ লাখ ৬৯ হাজার ৯০০ টাকা।

আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের ১২৮জিবি মডেলের দাম ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকা, ২৫৬জিবি মডেলের দাম ১ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা এবং ৫১২জিবি মডেলের দাম ১ লাখ ৫৯ হাজার ৯০০ টাকা। এই সিরিজের সবথেকে দামি ফোনটি হল আইফোন ১৩ প্রো ম্যাক্সের ১টিবি ভ্যারিয়েন্ট, যার দাম ১ লাখ ৭৯ হাজার ৯০০ টাকা।

আরও পড়ুন: Samsung Galaxy S21 FE: বছর ঘুরতেই ভারতে আসছে দুর্দান্ত এই গ্যালাক্সি মডেল, থাকতে পারে চারটি কালার

আরও পড়ুন: Vivo V23 5G: ডিসেম্বরের শেষেই ভারতে আসছে ভিভো ভি২৩ ৫জি, ফিচার্স কেমন থাকতে পারে, জেনে নিন

আরও পড়ুন: Moto G51 5G: ১০ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে মোটোরোলার সবথেকে সস্তার ৫জি স্মার্টফোন, দাম ও ফিচার্স জেনে নিন