Vivo V23 5G: ডিসেম্বরের শেষেই ভারতে আসছে ভিভো ভি২৩ ৫জি, ফিচার্স কেমন থাকতে পারে, জেনে নিন

Vivo V23 5G Launch Date In India, Specifications: ডিসেম্বরের শেষেই ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ ৫জি। এই ফোনের ফিচার্স ও স্পেসিফিকেশনস কেমন হতে পারে, দেখে নিন।

Vivo V23 5G: ডিসেম্বরের শেষেই ভারতে আসছে ভিভো ভি২৩ ৫জি, ফিচার্স কেমন থাকতে পারে, জেনে নিন
ভিভো ভি২৩ ৫জি ফোনের লুক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 5:51 PM

ভিভো ভি২৩ ৫জি (Vivo V23 5G) ফোনটি চলতি মাসের শেষ দিকেই ভারতে লঞ্চ করতে চলেছে। সম্প্রতি একটি রিপোর্ট এমনই তথ্য জানা গিয়েছে। জানা গিয়েছে, এই আসন্ন স্মার্টফোনে এমন অনেক ফিচার্স থাকছে, যেগুলি ভিভো ভি২১ ৫জি ফোনের সঙ্গে অনেকাংশেই মিলে যাচ্ছে। প্রসঙ্গত, এই ভিভো ভি২১ ৫জি চলতি বছরের এপ্রিল মাসেই ভারতে লঞ্চ করেছিল। সেই মোতাবেক ভিভো ভি২৩ ৫জি ফোনে থাকতে পারে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে (১০৮০X২৪০৪ পিক্সেলস), অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৬৪ মেগাপিক্সেল সেন্সর। পাশাপাশি জানা গিয়েছে, এই ফোনের সঙ্গেই লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই এবং ভিভো ভি২৩ প্রো।

91 মোবাইলস-এর একটি রিপোর্টেই এই সব তথ্য তুলে ধরা হয়েছে। সেই রিপোর্টে টিপস্টার যোগেশ ব্রারের টুইট উদ্ধৃত করে বলা হয়েছে, ডিসেম্বরেই ভারতে ভিভো ভি২৩ ৫জি (Vivo V23 5G) ফোনটি লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই এবং ভিভো ভি২৩ প্রো ফোনের সঙ্গে। রিপোর্টে আরও বলা হয়েছে, ভিভো ভি২৩ ফোনের স্পেসিফিকেশনস হতে চলেছে ভিভো ভি২১ ৫জি-র মতোই। বিশেষ করে ৫জি নেটওয়ার্ক বহন করর ক্ষমতা রয়েছে এমন প্রসেসর এবং আরও অতিরিক্ত ক্যামেরা ফিচার্স জুড়ে দেওয়া হতে পারে এই আসন্ন স্মার্টফোনের সঙ্গে। সম্প্রতি থাইল্যান্ডের মার্কেটে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ই ফোনটি। সেই মডেলে রয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। যদিও ভিভো ভি২৩ প্রো ফোনের স্পেসিফিকেশনস সম্পর্কে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

ভিভো ভি২১ ৫জি স্পেসিফিকেশনস

ডুয়াল সিম সাপোর্টেড এই ভিভো ভি২১ ৫জি ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ দ্বারা চালিত হবে। একটি ৬.৪৪ ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে ফোনটিতে, যার রেজোলিউশন ১০৮০X২৪০৪ পিক্সেলস, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০Hz। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬জিবি অনবোর্ড স্টোরেজের সঙ্গে। গ্রাহকদের মাল্টিটাস্কিং অভিজ্ঞতা দিতে এই ফোনে দেওয়া হয়েছে ভার্চুয়াল ROM।

ক্যামেরা ডিপার্টমেন্টের দিক থেকে এই ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে থাকছে একটি ৬৪ মেগাপিক্সেল সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার রয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ভিভো ভি২১ ৫জি ফোনে রয়েছে ৪৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

বেশ বড় এবং শক্তিশালী একটি ৪০০০এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Realme 9i: প্রকাশ্যে এল রিয়েলমি ৯আই ফোনের কনসেপ্ট রেন্ডার, পরিচিত ডিজাইন, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ

আরও পড়ুন: Moto G51 5G: ১০ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে মোটোরোলার সবথেকে সস্তার ৫জি স্মার্টফোন, দাম ও ফিচার্স জেনে নিন

আরও পড়ুন: Samsung Galaxy A73: ডিসেম্বরেই ভারতে আসছে এই গ্যালাক্সি মডেল, তার আগেই প্রকাশ্যে দাম ও ফিচার্স