iPhone: আইফোন ১৩ সিরিজ লঞ্চের আগে ফ্লিপকার্টে আইফোন ১২ সিরিজের বিভিন্ন ফোনে ব্যাপক ছাড়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Sep 19, 2021 | 12:19 PM

আইফোন ১২ সিরিজের তিনটি ফোন আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো- এর ক্ষেত্রে অফার রয়েছে ফ্লিপকার্টে।

iPhone: আইফোন ১৩ সিরিজ লঞ্চের আগে ফ্লিপকার্টে আইফোন ১২ সিরিজের বিভিন্ন ফোনে ব্যাপক ছাড়
ছবি প্রতীকী

আর মাত্র একদিনের অপেক্ষা। তারপরেই লঞ্চ হতে চলেছে আইফোন ১৩ সিরিজ। ১৪ সেপ্টেম্বর লঞ্চ হবে এইফোন ১৩ সিরিজ। রেগুলার আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স— এই চারটি ফোন লঞ্চ হতে পারে আইফোন ১৩ সিরিজে। ওই একই দিনে লঞ্চ হতে পারে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ এবং এয়ারপডস ৩। এদিকে আইফোন ১৩ সিরিজ লঞ্চের আগে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের সাইটে আইফোন ১২ সিরিজের বিভিন্ন ফোনের উপর চালু হয়েছে আকর্ষণীয় ছাড়। একনজরে দেখা নেওয়া যাক ফ্লিপকার্টে আইফোন ১২ সিরিজের বিভিন্ন ফোনের দাম কত।

আইফোন ১২ 

আউফোন ১২ পাওয়া যাচ্ছে ৬৬,৯৯৯ টাকায়। অরিজিনালি এই ফোন লঞ্চ হয়েছিল ৭৯,৯৯০ টাকায়। এই ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য এই দাম ধার্য হয়েছে। ১২,৯০১ ছাড় দিয়েছে ফ্লিপকার্ট। অন্যদিকে অ্যাপেলের অফিশিয়াল সাইটেও আইফোন ১২- র ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ৬৬,৯৯৯ টাকা দামের লিস্টেড রয়েছে।

আইফোন ১২- র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টে ৭১,৯৯৯ টাকা। এটাই ডিসকাউন্ট পাওয়ার পর দাম ধার্য হয়েছে। এই ফোনের আসল দাম ৮৪,৯০০ টাকা। এই ফোনের ক্ষেত্রে ফ্লিপকার্টে রয়েছে এক্সচেঞ্জ অফার। অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে কিনতে পারবেন এই ফোন। সেক্ষেত্রে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

এর পাশাপাশি আইফোন ১২- র ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টে ৮১,৯৯৯ টাকা। এই মডেলের আসল দাম ৯৪,৯০০ টাকা।

আইফোন ১২ মিনি

এই ফোন ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ৫৯,৯৯৯ টাকায়। এর আসল দাম ছিল ৬৯,৯০০ টাকা। অর্থাৎ ফ্লিপকার্টে প্রায় ৯৯০১ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এই ফোনে রয়েছে ৫.৪ ইঞ্চির একটি OLED Super Retina ডিসপ্লে। ৪কে ভিডিয়ো রেকর্ড করার সুবিধাও রয়েছে এই ফোনে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি A14 Bionic প্রসেসর।

আইফোন ১২ প্রো

এই ফোন ফ্লিপকার্টে বর্তমানে কেনা যাচ্ছে ১,১৫,৯০০ টাকায়। এই ফোনের আসল দাম ১,১৯,৯০০ টাকা। এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেল বিক্রি করছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। এক্ষেত্রে অতিরিক্ত ডিসকাউন্টের ব্যবস্থাও রয়েছে। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- Itel Vision 2S: ভারতে লঞ্চ হয়েছে নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, দাম কত? কী কী ফিচারই বা রয়েছে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla