Itel Vision 2S: ভারতে লঞ্চ হয়েছে নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, দাম কত? কী কী ফিচারই বা রয়েছে

ইউজারদের নিরাপত্তা এবং সুরক্ষার খাতিরে Itel Vision 2S ফোনে রয়েছে ডুয়াল সিকিউরিটি ফিচার। এছাড়াও রয়েছে ডুয়াল ন্যানো সিম।

Itel Vision 2S: ভারতে লঞ্চ হয়েছে নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, দাম কত? কী কী ফিচারই বা রয়েছে
ভারতে লঞ্চ হয়েছে নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 8:22 AM

ভারতে লঞ্চ হয়েছে নতুন বাজেট ফ্রেন্ডলি অ্যানড্রয়েড স্মার্টফোন। কিছুদিন আগেই দেশে লঞ্চ হয়েছে Itel Vision 2S স্মার্টফোন। এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমের সাহায্যে। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে একটি এইচডি প্লাস রেসোলিউশন সম্পন্ন ডিসপ্লে। এছাড়াও ফোনের পিছনের অংশে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ এবং একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। Itel Vision 2S ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ফোন নির্মাণকারী সংস্থার দাবি এই ফোন ২৪ দিনের স্ট্যান্ডবাই এবং ২৫ ঘণ্টার টকটাইম ফিচার দিতে পারে। এছাড়াও এই ফোনে রয়েছে ১.৬ GHz অক্টা-কোর প্রসেসর এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। তিনটি রঙে ভারতে লঞ্চ হয়েছে Itel Vision 2S ফোন।

ভারতে Itel Vision 2S ফোনের দাম কত?

ভারতে একটিই স্টোরেজ ভার্সানে লঞ্চ হয়েছে Itel Vision 2S ফোন। এই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৬৯৯৯ টাকা। Gradation Purple, Gradation Blue এবং Deep Blue— এই তিনটি গ্র্যাডিয়েন্ট টনে ভারতে লঞ্চ হয়েছে Itel Vision 2S স্মার্টফোন। এই ফোন কেনার ক্ষেত্রে ক্রেতাদের একটি এক্সক্লুসিভ ভিআইপি অফার পেতে পারেন। এক্ষেত্রে ক্রেতারা একবার স্ক্রিন পাল্টানোর (ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট) ফ্রি অফার পাবেন। ফোন কেনার ১০০ দিনের মধ্যে স্ক্রিন ভেঙে গেলে, এই পরিষেবা ফ্রিতে পাবেন ইউজার। কোনও সার্ভিস চার্জও দিতে হবে না তাঁদের।

Itel Vision 2S ফোনের বিভিন্ন ফিচার-

  • এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমের সাহায্যে।
  • Itel Vision 2S ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস IPS ডিসপ্লে। এর সঙ্গে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস প্রোটেকশন।
  • এই ফোনে রয়েছে Unisoc SC9863A প্রসেসর। এর সঙ্গে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।
  • Itel Vision 2S ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে রয়েছে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের মেন সেনসর এবং একটি Itel Vision 2S ফোনের সেনসর।
  • এছাড়াও এই ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলে নচ। সেখানে সেট রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ফোন নির্মাণকারী সংস্থার দাবি এই ফোন ২৪ দিনের স্ট্যান্ডবাই এবং ২৫ ঘণ্টার টকটাইম ফিচার দিতে পারে।
  • ইউজারদের নিরাপত্তা এবং সুরক্ষার খাতিরে Itel Vision 2S ফোনে রয়েছে ডুয়াল সিকিউরিটি ফিচার। এর ফোনে ফেস আনলক ফিচারের পাশাপাশি ফোনের পিছনের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসরও রয়েছে।
  • এই ফোনে রয়েছে ডুয়াল স্লিমের স্লট। দু’টি সিমই ন্যানো সিম বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- Realme 9: আগামী বছর ভারতে লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্টফোন সিরিজ, জানিয়েছে সংস্থা