iQoo Neo 5 SE: আইকিউওও নিও ৫এস ফোনের সঙ্গে একই দিনে লঞ্চ হয়েছে আইকিউওও ৫ সিরিজের আর একটি স্মার্টফোন আইকিউওও নিও ৫ এসই

আইকিউওও নিও ৫ এসই ফোনে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS ৩.১ স্টোরেজ।

iQoo Neo 5 SE: আইকিউওও নিও ৫এস ফোনের সঙ্গে একই দিনে লঞ্চ হয়েছে আইকিউওও ৫ সিরিজের আর একটি স্মার্টফোন আইকিউওও নিও ৫ এসই
এই ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 8:12 AM

আইকিউওও নিও ৫এস ফোনের সঙ্গে একই দিনে চিনে লঞ্চ হয়েছে আইকিউওও নিও ৫এসই ফোন। ভিভোর সাব-ব্র্যান্ড আইকিউওও- এর এই ফোনও আইকিউওও ৫ সিরিজের অন্তর্গত। ২০ ডিসেম্বর চিনে লঞ্চ হয়েছে এই ফোন। আপাতত চিনেই লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। গ্লোবাল মার্কেট এবং ভারতে এই ফোন কবে লঞ্চ হতে পারে বা আদৌ হবে কিনা, সে ব্যাপারে নিশ্চিতরূপে কিছু এখনও জানা যায়নি। সাদা, নীল এবং মাল্টিকালার hue- এই তিন রঙের অপশনে লঞ্চ হয়েছে আইকিউওও নিও ৫ এসই ফোন।

আইকিউওও নিও ৫ এসই ফোনের দাম-

এই ফোনের বেস মডেল অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম CNY ২১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,১০০ টাকা। এছাড়াও এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম CNY ২৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৫০০ টাকা। আর এই ফোনের টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১ হাজার টাকা।

আইকিউওও নিও ৫ এসই ফোনের স্পেসিফিকেশন-

  • আইকিউও মিও ৫এস ফোনের মতোই এই ফোনও অ্যানড্রয়েড ১২ ভিত্তিক OriginOS Ocean- এর সাহায্যে পরিচালিত হবে। এখানেও রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট।
  • এই ফোনে ৬.৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ।
  • আইকিউওও নিও ৫ এসই ফোনে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS ৩.১ স্টোরেজ। এই ফোনে রয়েছে একটি লিকুইড কুলিং ফিচার।
  • আইকিউওও ৫ সিরিজের এই স্মার্টফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশ বা ব্যাক প্যানেলে থাকা এই ক্যামেরা মডিউলে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা একটি ২ মেগাপিক্সেলের শুটার। এছাড়াও ফোএন্র ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • আইকিউওও নিও ৫এসই ফোনে রয়েছে একটি ৪৫০০mAh ব্যাটারি। আর সেখানে রয়েছে একটি ৫৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের সাইডের অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। কানেক্টিভিটি অপশন হিসেবে আইকিউওও ৫ সিরিজের এই ফোনে রয়েছে ৫জি, ৪জি এলটিই ব্লুটুথ ভি ৫.১, টাইপ- সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- iQoo Neo 5S: লঞ্চ হয়েছে আইকিউওও নিও ৫এস ফোন, দেখে নিন দাম ও স্পেসিফিকেশন

আরও পড়ুন- Flipkart Sale: ১৫ হাজার টাকার কম দামে এই ৫ স্মার্টফোনে ব্যাপক ছাড়, ফ্লিপকার্টের আকর্ষণীয় অফার

আরও পড়ুন- Nokia 2760 Flip 4G: ফিরছে নস্টালজিয়া! স্মার্টফোনের রমরমার বাজারেও ফ্লিপ ফোন নিয়ে আসছে নোকিয়া