Flipkart Sale: ১৫ হাজার টাকার কম দামে এই ৫ স্মার্টফোনে ব্যাপক ছাড়, ফ্লিপকার্টের আকর্ষণীয় অফার

Christmas Smartphone Offers: রিয়েলমি নার্জো ৩০, মোটোরোলা জি৪০ ফিউসন, রিয়েলমি ৮আই মোটোরোলা জি৫১ ৫জি, স্যামসাং গ্যালাক্সি এফ ২২ - সবথেকে ভাল ডিল ও অফার পেয়ে যাবেন এই পাঁচটি ফোনেই। হাতে আর মাত্র এক দিন রয়েছে। তাই ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় শেষ হওয়ার আগেই জেনে নিন এই পাঁচটি ফোনের অফার সম্পর্কে।

Flipkart Sale: ১৫ হাজার টাকার কম দামে এই ৫ স্মার্টফোনে ব্যাপক ছাড়, ফ্লিপকার্টের আকর্ষণীয় অফার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 6:47 AM

বছরের শেষ সেল নিয়ে হাজির হয়ে গিয়েছে ফ্লিপকার্ট। ১৬ ডিসেম্বর শুরু হয়ে এই সেল শেষ হতে চলেছে ২১ ডিসেম্বর। স্যামসাং গ্যালাক্সি এফ২২, মোটো জি৫১ ৫জি, রিয়েলমি ৮আই-সহ একাধিক মডেলে থাকছে আকর্ষণীয় ছাড়। এই ফোনগুলি বাজেট সেগমেন্টের হলেও একাধিক মিড-রেঞ্জ ও প্রিমিয়াম স্মার্টফোনেও থাকছে চমৎকার অফার। ফ্রি সাবস্ক্রিপশন থেকে শুরু করে এক্সচেঞ্জ অফার-সহ একাধিক বিভাগে ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। রয়েছে বাছাই করা কিছু ব্যাঙ্কেরও অফার।

রিয়েলমি নার্জো ৩০, মোটোরোলা জি৪০ ফিউসন, রিয়েলমি ৮আই মোটোরোলা জি৫১ ৫জি, স্যামসাং গ্যালাক্সি এফ ২২ – সবথেকে ভাল ডিল ও অফার পেয়ে যাবেন এই পাঁচটি ফোনেই। হাতে আর মাত্র এক দিন রয়েছে। তাই ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় শেষ হওয়ার আগেই জেনে নিন এই পাঁচটি ফোনের অফার সম্পর্কে।

১) রিয়েলমি নার্জ়ো ৩০ – সেলে ১০ শতাংশ ছাড় দিয়ে এই ফোনের ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেল পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকায়। আবার পুরনো স্মার্টফোন বদলে নতুন এই ফোন ক্রয় করলে এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন ১২,৮৫০ টাকা পর্যন্ত ছাড়। ফ্লিপকার্টে আপনার জায়গার পিন কোড দিলেই জেনে যাবেন যে আপনি এক্সচেঞ্জ অফারের সুবিধা উপভোগ করার যোগ্য কি না। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গ্রাহকরা ৫০০০ টাকা পর্যন্ত কেনাকাটিতে ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। অন্য দিকে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ পর্যন্ত আনলিমিটেড ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন।

২) মোটোরোলা জি৪০ ফিউসন – ২৫ শতাংশ ছাড় দেওয়ার পরে সেলে এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে ১৪,৯৯৯ টাকা। আর সেই দাম ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের জন্য। এক্সচেঞ্জ অফারে আবার আরও অতিরিক্ত ১৪,৪৫০ টাকা ছাড় পেয়ে যাবেন। যদিও এক্সচেঞ্জ অফারটি নির্ভর করবে, আপনি কোন স্মার্টফোন বদলাবেন, তার পরিস্থিতি কী রকম, এমনই নানাবিধ জিনিসের উপরে। এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা আরও অতিরিক্ত ১০ শতাংশ বা ১০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন ৫০০০ টাকার উপরে কেনাকাটি করলে। পাশাপাশি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরাও ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পেয়ে যাবেন।

৩) রিয়েলমি ৮আই – ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের এই ফোনটি ফ্লিপকার্ট সেলে ১২ শতাংশ ছাড়ে পরে মাত্র ১৩,৯৯৯ টাকাতেই পেয়ে যাবেন। এক্সচেঞ্জ অফারে আবার আপনাকে আরও অতিরিক্ত ১২,৭৫০ টাকা পর্যন্ত ছাড় দেবে ফ্লিপকার্ট। আপনার বিল যদি ৫০০০ টাকা ও তার উপরে হয়, তাহলে স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে আরও অতিরিক্ত ১০ শতাংশ বা ১০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারেও থাকছে ১৫০০ টাকা পর্যন্ত ছাড়।

৪) মোটোরোলা জি৫১ ৫জি – ফ্লিপকার্ট সেলে মোটোরোলার এই ফোনের ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেল কিনতে আপনাকে ১৪,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে নিজেকে নতুন এই মোটো হ্যান্ডসেটে আপগ্রেড করিয়ে নিলে থাকছে অতিরিক্ত ১৪,৪৫০ টাকা ছাড়। অন্যান্য ফোনের মতোই এই ফোনেও থাকছে এসবিআই ক্রেডিট কার্ডে ১০০০ টাকা পর্যন্ত ছাড়। পাশাপাশি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে ৫ শতাংশ আরও ছাড় পেয়ে যাবেন ইউজাররা।

৫) স্যামসাং গ্যালাক্সি এফ২২ – ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের এই ফোনে ইউজারদের ১১ শতাংশ ছাড় দেওয়া পরে মাত্র ১৪,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেওয়া হবে। এই ফোনেও রয়েছে এক্সচেঞ্জ অফার। আর তাতে ১৪,৪৫০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। তবে তা নির্ভর করছে, যে ফোনটি বদলাবেন তার পরিস্থিতির উপরে। ৫০০০ টাকার উপরে কেনাকাটি হলে পেয়ে যাবেন ১০ শতাংশ অতিরিক্ত ছাড় এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে মিলবে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক।

আরও পড়ুন: বড়দিনে শাওমির ব্যাপক সেল, আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড-সহ আরও একাধিক ডিভাইস

আরও পড়ুন: আইফোন ১৩ মডেলে ১৯,৪৪৫ টাকা ছাড়, ফ্লিপকার্ট সেলের অফার সম্পর্কে এখনই জেনে নিন

আরও পড়ুন: লঞ্চের আগে ফের প্রকাশ্যে এই ফোনের সম্ভাব্য দাম, রঙ, ডিজাইন এবং স্পেসিফিকেশন