Flipkart Sale: আইফোন ১৩ মডেলে ১৯,৪৪৫ টাকা ছাড়, ফ্লিপকার্ট সেলের অফার সম্পর্কে এখনই জেনে নিন

iPhone 13 Best Deals And Offers: বছরের শেষ সেল নিয়ে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ়। আইফোনের একাধিক মডেলে মিলবে আকর্ষণীয় ছাড়। কত কম দামে আপনি ফোনগুলি কিনতে পারবেন, দেখে নিন।

Flipkart Sale: আইফোন ১৩ মডেলে ১৯,৪৪৫ টাকা ছাড়, ফ্লিপকার্ট সেলের অফার সম্পর্কে এখনই জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 7:03 PM

আইফোন দামি ঠিকই। কিন্তু সেই আইফোন যদি ই-কমার্স প্ল্যাটফর্মের সেলে উপলব্ধ হয়ে যায়, তাহলে তারই দাম আবার অ্যান্ড্রয়েডের থেকেও কম হয়ে যায়। ফ্লিপকার্টে শুরু হয়েছে বিগ সেভিং ডেজ় সেল (Flipkart Big Saving Days)। ব্যাপক ছাড় মিলছে নামীদামি একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে। তবে এই বড়দিনের সময় যদি আইফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে ফ্লিপকার্টেই সবথেকে ভাল অফারটি পেয়ে যাবেন। এই সেলে চমৎকার ছাড় পেয়ে যাবেন আইফোন ১২ মডেলে। ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। অফার সম্পর্কে বিশদে জেনে নিন।

১৬ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় সেল, চলবে ২১ ডিসেম্বর পর্যন্ত। আর পাঁচ দিনের এই সেলেই হরেক ব্র্যান্ডের স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন লোভনীয় কিছু ছাড়। তবে আইফোন ১৩ মডেলের দামে কাটছাঁট করা হয়নি। ফ্লিপকার্টে এই মুহূর্তে ফোনটির দাম ৭৯,৯০০ টাকা। তবে একাধিক উপায়ে এই ফোনেই আপনি ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। তার মধ্যে প্রথমেই রয়েছে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের অফার। এই কার্ড ব্যবহার করে ফোনটি ক্রয় করলে আপনি পেয়ে যাবেন ৩,৯৯৫ টাকা ছাড়। ফলে এই আইফোন ১৩ মডেলের দাম হয়ে যাবে ৭৫,৯০৫ টাকা।

অফারের এখানেই শেষ নয়। তার পরে আবার রয়েছে এক্সচেঞ্জ অফার। আপনার পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে নিজেকে যদি একটি আইফোন ১৩ মডেলে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন ১৫,৪৫০ টাকা ছাড়। আবার অ্যাক্সি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে পেয়ে যাবেন আরও ৪ হাজার টাকা ছাড়। ফলে সব মিলিয়ে আপনি পেয়ে যাচ্ছেন ১৯,৪৫৫ টাকা পর্যন্ত ছাড়। আর তাতেই এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে ৬০,৪৫৫ টাকা। তবে একটা বিষয় মাথায় রাখতে হবে, কোন ফোন এক্সচেঞ্জ করছেন, সেই ফোনের অবস্থ কী রকম, তার উপরে নির্ভর করবে এক্সচেঞ্জ ভ্যালু।

এদিকে আবার আপনি যদি আইফোন ১২ ক্রয় করতে চান, তাহলেও ফ্লিপকার্ট থেকে এক্সচেঞ্জ অফারে ১৩,৯০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। আবার আইফোন ১২ প্রো মডেলে ফ্লিপকার্ট সেলে ১৪,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন। এছাড়াও আইফোন ১২ প্রো ম্যাক্স ফোনটি ফ্লিপকার্ট থেকে এক্সচেঞ্জ অফারে ক্রয় করলে ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। পাশাপাশি আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনেও মিলবে ১৫,৫৪০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। আবার আইফোন ১৩ মিনি মডেলে এক্সচেঞ্জ অফারে ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

হাতে আর মাত্র ২ দিন রয়েছে। তর পরই এ বছরের মতো ফ্লিপকার্টের বড় কোনও সেল শেষ হয়ে যাবে। তাই সুযোগ হাতছাড়া না করতে যত দ্রুত সম্ভব আইফোনের যে কোনও একটি মডেল কিনে ফেলুন!

আরও পড়ুন: বড়দিনে শাওমির ব্যাপক সেল, আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড-সহ আরও একাধিক ডিভাইস

আরও পড়ুন: লঞ্চের আগে ফের প্রকাশ্যে এই ফোনের সম্ভাব্য দাম, রঙ, ডিজাইন এবং স্পেসিফিকেশন

আরও পড়ুন: ৩২ মেগাপিক্সেলের সেলফি সেনসর এবং ৪৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা থাকতে পারে এই ফোনে