itel A70: 8,000 টাকায় দেশের প্রথম 12GB RAM ও 256GB স্টোরেজ মোবাইল নিয়ে আসছে itel

মাত্র 8,000 টাকা বাজেটের মধ্যেই ভারতের প্রথম 12GB RAM ও 256GB স্টোরেজ মডেলের ফোনটি নিয়ে আসতে চলেছে Itel। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, সেই ফোনের নাম itel A70। একটি রেন্ডার ছবিও প্রকাশ করা হয়েছে, যেখান থেকে ফোনের লুক ও ডিজ়াইন সম্পর্কে একটা ধারণা পাওয়া গিয়েছে। মনে করা হচ্ছে, জানুয়ারি মাসেই ফোনটি ভারতের বাজারে চলে আসবে।

itel A70: 8,000 টাকায় দেশের প্রথম 12GB RAM ও 256GB স্টোরেজ মোবাইল নিয়ে আসছে itel
কম দামের দুর্দান্ত ফোন নিয়ে আসছে আইটেল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 3:14 PM

Itel একটি দুরন্ত স্মার্টফোন নিয়ে কাজ করছে। সেই ফোনটি হয়তো ফার্স্ট ইন দ্য সেগমেন্ট মডেল হতে চলেছে। 91 Mobiles-এর রিপোর্ট অনুযায়ী, মাত্র 8,000 টাকা বাজেটের মধ্যেই ভারতের প্রথম 12GB RAM ও 256GB স্টোরেজ মডেলের ফোনটি নিয়ে আসতে চলেছে Itel। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, সেই ফোনের নাম itel A70। একটি রেন্ডার ছবিও প্রকাশ করা হয়েছে, যেখান থেকে ফোনের লুক ও ডিজ়াইন সম্পর্কে একটা ধারণা পাওয়া গিয়েছে। মনে করা হচ্ছে, জানুয়ারি মাসেই ফোনটি ভারতের বাজারে চলে আসবে।

itel A70: এই ফোনের বিশেষত্ব কী

itel A70 ভারতের প্রথম ফোন হতে চলেছে, যা এই সেগমেন্টে বিশাল 256GB স্টোরেজ নিয়ে হাজির হচ্ছে। 128GB স্টোরেজ দেওয়া হচ্ছে ফোনটিতে। সেই সঙ্গে থাকছে 12GB RAM এবং 4GB ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। ফোনের সবথেকে আকর্ষণীয় বিষয় হল তার দাম। মাত্র 8,000 টাকার বাজেট সেগমেন্টে লঞ্চ করা হবে ফোনটি।

রেন্ডার ইমেজ থেকে দেখা গিয়েছে এই itel A70 ফোনের স্লিক ডিজ়াইন ও তার সঙ্গে বক্সি চ্যাসিস ও আরও ভাল গ্রিপের জন্য রাউন্ডেড এজেস। হলুদ, নীল, সবুজ এবং লাইট ব্লু-এর মতো একাধিক কালার অপশনে পাওয়া যাবে গাড়িটি।

ফোনটিতে একটি প্রশস্ত নচ দেওয়া হচ্ছে সেলফি ক্যামেরার ঘরের জন্য। সাইজ়েবল বেজ়েল দেওয়া হয়েছে স্ক্রিনের চারপাশে। রেন্ডার ছবিতে দেখা গিয়েছে ফোনের বাঁ দিকের এজে একটি সিম কার্ড ট্রে দেওয়া থাকছে।

itel A70: কবে নাগাদ লঞ্চ হতে পারে

একাধিক সূত্র থেকে জানা গিয়েছে, itel A70 ফোনটি ভারতে লঞ্চ হতে পারে নতুন বছরের প্রথমেই জানুয়ারি মাসে। যদিও কোন দিনে ফোনটি লঞ্চ হবে, সে বিষয়ে নিশ্চিত ভাবে কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। এই ফোনটি মূলত তাঁদের জন্য নিয়ে আসা হচ্ছে, যাঁরা এন্ট্রি-লেভেলে নিজেদের ফিচার ফোন থেকে স্মার্টফোনে আপগ্রেড করে নিতে চাইছেন। ব্যবহারকারীদের ডিজিটাল জীবন আরও উন্নত করতে ফোনটিতে থাকছে একাধিক কাটিং-এজ ফিচার্স।