JioPhone Next: দেখে নিন জিওফোন নেক্সটের বিভিন্ন ডেটা এবং ইএমআই প্ল্যান

১৮ এবং ২৪ মাসের জন্য ইএমআই অপশন রয়েছে জিওফোন নেক্সট কেনার ক্ষেত্রে।

JioPhone Next: দেখে নিন জিওফোন নেক্সটের বিভিন্ন ডেটা এবং ইএমআই প্ল্যান
ইএমআই ছাড়া জিওফোন নেক্সটের দাম ৬৪৯৯ টাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 7:19 PM

সম্প্রতি ভারতে জিওফোন নেক্সটের দাম ঘোষণা করা হয়েছে। ইএমআই ছাড়া এই ফোনের দাম ৬৪৯৯ টাকা। ইএমআই দিলে ফোনের দাম কিছুটা বেশি হবে। ১৮ এবং ২৪ মাসের জন্য ইএমআই প্ল্যান রয়েছে এই জিওফোন নেক্সট কেনার জন্য। তবে এই ফোনে বিভিন্ন ধরনের জিও ডেটা প্ল্যানেরও ব্যবস্থা রয়েছে। সেই ডেটা প্ল্যান এবং ইএমআই সমেত জিওফোন নেক্সটের দাম কত, দেখে নিন।

দৈনিক ১.৫ জিবি ডেটা- এটাই সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান। এর সাবস্ক্রিপশন করে ১৮ মাসের ইএমআই দিয়ে ফোন কিনতে হলে মোট খরচ হবে প্রায় ১১,৫০০ টাকা (১৮ মাসের মোট খরচ)। এক্ষেত্রে দিনে ১.৫ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড ফ্রি টকটাইম অর্থাৎ ভয়েস কলের পরিষেবা পাওয়া যাবে। এই প্ল্যানের ক্ষেত্রে ক্রেতাদের সবার প্রথমে ২৫০০ টাকা দিতে হবে, যার মধ্যে যুক্ত রয়েছে ১৯৯৯ টাকা ডাউনপেমেন্ট এবং ৫০১ টাকা প্রসেসিং ফি। এছাড়া ১৮ মাসের জন্য ৫০০ টাকা করে রিচার্জ করাতে হবে।

এই একই ডেটা প্ল্যান ২৪ মাসের ইএমআইয়ের মাধ্যমেও কেনা যাবে। সেক্ষেত্রেও ক্রেতাদের সবার প্রথমে ২৫০০ টাকা দিতে হবে, যার মধ্যে যুক্ত রয়েছে ১৯৯৯ টাকা ডাউনপেমেন্ট এবং ৫০১ টাকা প্রসেসিং ফি। এছাড়া প্রতি মাসে ৪৫০ টাকার রিচার্জ করতে হবে। ২৪ মাসের জন্য এই রিচার্জ করে যেতে হবে। এই প্ল্যানে ২ বছরের মোট খরচ ১৩,৩০০ টাকা। এক্ষেত্রেও ১.৫ জিবি দৈনিক ডেটা এবং আনলিমিটেড ফ্রি টকটাইম পাবেন গ্রাহকরা।

দৈনিক ২ জিবি ডেটা- এই প্ল্যানে ১৮ মাসের ইএমআই অপশনে প্রতি মাসে ৫৫০ টাকা দিতে হবে গ্রাহকদের। এর সাহায্যে ২ জিবি দৈনিক ডেটা এবং আনলিমিটেড ফ্রি টকটাইম পাওয়া যাবে। এক্ষেত্রেও গ্রাহকদের প্রথমে ২৫০০ টাকা দিতে হবে, যার মধ্যে যুক্ত রয়েছে ১৯৯৯ টাকা ডাউনপেমেন্ট এবং ৫০১ টাকা প্রসেসিং ফি। এছাড়াও প্রতি মাসে ৫৫০ টাকা দিতে হবে। অর্থাৎ ১৮ মাসের মোট খরচ ১২,৪০০ টাকা।

২৪ মাসের ইএমআই প্ল্যানেও দৈনিক ২ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন গ্রাহকরা। তবে সেক্ষেত্রে প্রতি মাসে ৫০০ টাকা দিতে হবে, ২৪ মাসের জন্য। এছাড়া তো ২৫০০ টাকা রয়েইছে। অতএব ২ বছরের মোট খরচ ১৪,৫০০ টাকা।

দৈনিক ২.৫ জিবি ডেটা- এই ডেটা প্ল্যানে ১৮ মাসে ইএমআই অপশনে মাসিক কিস্তির পরিমাণ ৬০০ টাকা। এছাড়া প্রথমে ১৯৯৯ টাকা ডাউনপেমেন্ট এবং ৫০১ টাকা প্রসেসিং ফি, অর্থাৎ মোট ২৫০০ টাকা দিতে হবে। তাহলে ১৮ মাসের মোট খরচ ১৩,৩০০ টাকা। এই প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও পাওয়া যাবে।

এক্ষেত্রেও ২৪ মাসের ইএমআই অপশন রয়েছে। সেক্ষেত্রে মাসিক কিস্তি ৫৫০ টাকা। এছাড়াও রয়েছে ২৫০০ টাকা। অতএব ২৪ মাসের মোট খরচ ১৫,৭০০ টাকা।

আরও পড়ুন- Redmi Note 11 Series: নতুন নামে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস