Mi 11 Ultra: ভারতে শাওমির প্রিমিয়াম ফোনের বিক্রি শুরু হতে পারে চলতি সপ্তাহে

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই যাঁরা এমআই ১১ আলট্রা ফোনের জন্য প্রি-বুকিং করেছেন, তাঁদের একটি আলট্রা মার্চেন্ডাইজ সুপারবক্স, টাইমস প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশন এবং আরও অনেক সুবিধা দেওয়া হতে পারে।

Mi 11 Ultra: ভারতে শাওমির প্রিমিয়াম ফোনের বিক্রি শুরু হতে পারে চলতি সপ্তাহে
শোনা গিয়েছে, লিমিটেড এডিশনে ভারতে এমআই ১১ আলট্রা ফোন বিক্রি করবেন শাওমি কর্তৃপক্ষ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 9:15 AM

শাওমির স্মার্টফোন এমআই ১১ আলট্রা লঞ্চ হয়েছে গত এপ্রিল মাসে। যদিও এই ফোনের সেল এখনও শুরু হয়নি। সূত্রের খবর, আগামী বুধবার থেকে শুরু হতে পারে এমআই ১১ আলট্রা মডেলের সেল। বলা হয়েছে চলতি বছর অর্থাৎ ২০২১ সালে শাওমির এমআই ব্র্যান্ডে রিলিজ হওয়ার ফোনের মধ্যে সবচেয়ে শক্তিশালী ফ্ল্যাগশিপ এমআই ১১ আলট্রা ফোন। সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, চিনের কোম্পানি তাদের এই প্রিমিয়াম স্মার্টফোন এমআই ১১ আলট্রা- র সেল ভারতে শুরু করতে চলেছে বুধবার ৭ জুলাই থেকে। যদিও এই প্রসঙ্গে শাওমির তরফে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

জানা গিয়েছে, এমআই ১১ আলট্রা ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯৯০ টাকা। অনুমান, দেশে এই মডেলের সেল শুরু হলে তার সঙ্গে বেশ কিছু আকর্ষণীয় ছাড় প্রযোজ্য হবে। এছাড়াও শোনা গিয়েছে, এমআই ১১ আলট্রা ফোনের প্রথম সেলের পর্যায়ে শাওমি দু’টি ‘ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ অপশন দেবে, যার খরচ ৪০৯৯ টাকা। অন্যদিকে, প্রথম সেলে এমআই ১১ আলট্রা ফোনে আর কী কী অফার থাকতে পারে, আপাতত সেই ব্যাপারে কৌতূহলী গ্যাজেট প্রেমীরা। অন্যদিকে শোনা গিয়েছে, এই স্ক্রিন রিপ্লেসমেন্ট অপশন দেওয়ার উল্লেখ নাকি রয়েছে শাওমির ওয়েবসাইটেই।

এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই যাঁরা এমআই ১১ আলট্রা ফোনের জন্য প্রি-বুকিং করেছেন, তাঁদের একটি আলট্রা মার্চেন্ডাইজ সুপারবক্স, টাইমস প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশন এবং আরও অনেক সুবিধা দেওয়া হতে পারে। সাম্প্রতিক রিপোর্টে এও বলা হয়েছে, এসবিআই- এর কার্ড ব্যবহার করলে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগও থাকবে ক্রেতাদের কাছে। উল্লেখ্য, ভারতে গত এপ্রিল মাসে লঞ্চ হওয়ার পরেও এমআই ১১ আলট্রা ফোনে বিক্রি শুরু করেননি শাওমি কর্তৃপক্ষ। কিন্তু বিদেশে বিক্রি হয়েছে এই ফোন। এমনটা কেন করা হয়েছিল সে ব্যাপারে অবশ্য স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি। তবে বিশেষজ্ঞদের একাংশের অনুমান, সম্ভবত করোনার দাপটে বাজার খারাপ থাকায় ফোনের ব্যবসায়িক সাফল্য না হতে পারে, এই ভেবেই ফোনের বিক্রি শুরু করা হয়নি।

এছাড়াও শোনা গিয়েছে, লিমিটেড এডিশনে ভারতে এমআই ১১ আলট্রা ফোন বিক্রি করবেন শাওমি কর্তৃপক্ষ। ক্রেতাদের নাকি একটি ‘আলট্রা গিফট কার্ড’ কিনতে হবে। এর সাহায্যেই এমআই ১১ আলট্রা ফোন কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- Samsung Galaxy Z Fold 3: অনলাইনে প্রকাশ হয়েছে এই ফোনের সম্ভাব্য ক্যামেরা ফিচার