Redmi 6A Discount: হাফ দামে রেডমি ফোন! মাত্র 3,999 টাকায় Redmi 6A, মিলবে Mi ক্লিয়ারেন্স সেলে

Redmi Smartphone Offer: এমনিতেই Redmi 6A এর দাম ছিল 6999 টাকা, এখন এই সেলে ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র 3999 টাকায়। বিশেষ মূল্য শুধুমাত্র Mi ক্লিয়ারেন্স সেলের সময় প্রযোজ্য।

Redmi 6A Discount: হাফ দামে রেডমি ফোন! মাত্র 3,999 টাকায় Redmi 6A, মিলবে Mi ক্লিয়ারেন্স সেলে
Redmi 6A ফোনে দুর্দান্ত অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 9:33 AM

Mi Clearance Sale: 5,000 টাকার মধ্যে স্মার্টফোন? শুধু ভারত কেন, বিশ্বের যে কোনও প্রান্তেই তা খুঁজে পাওয়া দুষ্কর। তবে সম্প্রতি Mi ক্লিয়ারেন্স সেল শুরু হয়েছে, যেখানে এক্কেবারে জলের দরে একাধিক Redmi এবং Xiaomi পাওয়া যাচ্ছে। এই সেলেই এমন একটা ফোন পাওয়া যাচ্ছে, যার জন্য আপনাকে মাত্র 3,999 টাকা খরচ করতে হবে। ভাবা যায়? তার থেকেও বড় কথা হল এই সেলে একাধিক এমন ফোন 6,000 টাকার মধ্যেই আপনি পেয়ে যাবেন। যদিও সদ্য লঞ্চ হওয়া কোনও Mi, Xiaomi বা Redmi ফোন আপনি এই সেলে পাবেন না। এদিকে অর্ধেক দামে যে ফোনগুলি আপনি এই সেলে পাবেন, তার মধ্যে উল্লেখযোগ্য হল Redmi 6A, Redmi Y3, Redmi Note 7 Pro।

Redmi 6A, যা কোম্পানির একটি বাজেট ফোন, সর্বনিম্ন দামে পাওয়া যাচ্ছে। এমনিতেই Redmi 6A এর দাম ছিল 6999 টাকা, এখন এই সেলে ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র 3999 টাকায়। বিশেষ মূল্য শুধুমাত্র Mi ক্লিয়ারেন্স সেলের সময় প্রযোজ্য। এখানে লক্ষণীয় বিষয়টি হল, Redmi 6A একটি এন্ট্রি-লেভেল ফোন যাতে খুব প্রাথমিক কিছু বৈশিষ্ট্য রয়েছে। এটি 2GB RAM এবং 16GB স্টোরেজ সহ একটি Helio A22 প্রসেসর দ্বারা চালিত।

আপনার একাধিক সিম কার্ড থাকলে এটি একটি ভাল সেকেন্ডারি ফোন হতে পারে। ফোনটিতে ভাল ক্যামেরার রয়েছে এবং এত সব কিছু আপনি পেয়ে যাবেন 3999 টাকায়। যাইহোক, ডিসকাউন্টে কেনা এই ফোনে কোনও ওয়ারান্টি পাবেন না। এছাড়াও ব্যবহারকারীরা সীমিত সময়ের জন্য বিক্রয়োত্তর পরিসেবা পাবেন। তাই, রেডমি 6A ডিসকাউন্ট মূল্যে কেনার আগে এটি একটি প্রধান বিষয়, যা আপনার মনে রাখা উচিত।

আবার আপনি যদি ফোনের পিছনে অনেক টাকা খরচ করতে না চান বা সাশ্রয়ী মূল্যে বাড়ির বয়স্কদের জন্য ফোন খুঁজছেন, তাহলে Mi ক্লিয়ারেন্স সেলের অনেকগুলি বিকল্প রয়েছে যা আপনাকে আগ্রহী করতে পারে। পুরনো নোট সিরিজের ফোনগুলি, যেমন Redmi Note 7 Pro এবং Redmi Note 7 এই মডেলগুলি 6000 টাকার মধ্যে পাওয়া যাবে। Redmi Note 4, Redmi Y1 Lite এবং Redmi Y2 সবই 5000 টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

এদিকে চিনের পর ভারতেও নোট 12 সিরিজ চালু করতে প্রস্তুত রেডমি। নোট 12 সিরিজ ইতিমধ্যেই চীনে অফিসিয়াল এবং কোম্পানি এখন ভারতে নোট 12 প্রো প্লাস নিয়ে আসার পরিকল্পনা করছে। Note 12 সিরিজে Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Explorer Edition রয়েছে।