Moto G31: নভেম্বরেই ভারতে আসছে মোটোরোলা জি সিরিজের এই ফোন, কবে লঞ্চ?

মোটো জি৩১ ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর।

Moto G31: নভেম্বরেই ভারতে আসছে মোটোরোলা জি সিরিজের এই ফোন, কবে লঞ্চ?
ছবি প্রতীকী।

মোটোরোলা জি সিরিজের আরও একটি স্মার্টফোন মোটো জি৩১- ওএবার ভারতে লঞ্চ হবে। শোনা গিয়েছে, আগামী ২৯ নভেম্বর এই ফোন দেশে লঞ্চ হবে। এর আগে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএসের সাইটে মোটো জি৩১ ফোনের নাম দেখা গিয়েছিল। তখন থেকেই মোটামুটি ভাবে নিশ্চিত ছিল যে এই ফোন ভারতে লঞ্চ হবে। প্রসঙ্গত উল্লেখ্য, মোটো জি৩১ ফোন মোটোরোলা জি সিরিজের অন্যতম অ্যাফোর্ডেবল মডেল।

মোটো জি৩১ ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। যদিও ভারতে এই ফোনের দাম কত হবে তা এখনও প্রকাশ করেনি মোটরোলা কর্তৃপক্ষ। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে MediaTek Helio G৮৫ প্রসেসর। ইউরোপে গত ১৮ নভেম্বর লন হয়েছে মোটো জি৩১ ফোন। এছাড়াও মোটোরোলা জি সিরিজের বাকি চারটি ফোন মোটো জি৪১, মোটো জি৫১, মোটো জি৭১ এবং মোটো জি২০০ লঞ্চ হয়েছিল ইউরোপে। এর মধ্যে মোটো জি২০০ প্রিমিয়াম মডেল এবং মোটো জি৫১ ফোন ভারতে লঞ্চ হবে বলে শোনা গিয়েছে। ডিসেম্বর মাসে এই দুই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি।

ভারতে মোটো জি৩১ ফোনের সম্ভাব্য দাম

মোটোরোলা সংস্থা টুইটারের মাধ্যমে মোটো জি৩১ ফোন ভারতে লঞ্চের কথা ঘোষণা করেছে। সেই সঙ্গে এও জানানো হয়েছে যে ২৯ নভেম্বর থেকে ফ্লিপকার্টে পাওয়া যাবে এই ফোন। মোটো জি৩১ ফোনের ইউরোপীয় ভ্যারিয়েন্টের দাম EUR ১৯৯, ভারতীয় মুদ্রায় ১৬,৭০০ টাকা। এর আগে শোনা গিয়েছিল যে, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৪,৯৯৯ টাকা।

মোটো জি৩১ ফোনের স্পেসিফিকেশন

এই ফোনের ইউরোপীয় ভ্যারিয়েন্টে রয়েছে MediaTek Helio G৮৫ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত র‍্যাম। এই ইন্টারনাল স্টোরেজের পরিমাণ অর্থাৎ ইনবিল্ট স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিভি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্ক্রিন। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ।

মোটো জি৩১ ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এর সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনে রয়েছে OLED ডিসপ্লে। ৫০০০mAh ব্যাটারি রয়েছে মোটো জি৩১ ফোনে। একই ব্যাটারি রয়েছে মোটো জি২০০, মোটো জি৭১, মোটো জি৫১ এবং মোটো জি৪১ ফোনেও।

আরও পড়ুন- JioPhone Next On Reliance Digital: এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন জিওফোন নেক্সট, রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইট থেকে সহজেই বুকিং

আরও পড়ুন- Honor 60 Series: পয়লা ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোন

Click on your DTH Provider to Add TV9 Bangla