JioPhone Next On Reliance Digital: এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন জিওফোন নেক্সট, রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইট থেকে সহজেই বুকিং

JioPhone Next Online Booking: অনলাইনে জিওফোন নেক্সট ক্রয় করার প্রক্রিয়া আরও সহজ করে দিল রিলায়েন্স জিও। এবার রিলায়েন্স ডিজিটাল অফিসিয়াল ওয়েবসাইট থেকেই সস্তার এই ৪জি ফোনটি কিনতে পারবেন ইউজাররা।

JioPhone Next On Reliance Digital: এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন জিওফোন নেক্সট, রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইট থেকে সহজেই বুকিং
জিওফোন নেক্সট এবার সহজেই কিনতে পারবেন গ্রাহকরা

জিওফোন নেক্সট কেনার কথা ভাবছেন? এদিকে অফলাইনে কেনার ঝক্কি নিয়ে খানিক চিন্তিত? তাহলে খবরটি আপনার জন্যই। এবার জিওফোন নেক্সট কেনার প্রক্রিয়া আরও সহজ করে দিল রিলায়েন্স জিও। সরাসরি রিলায়েন্স ডিজিটাল অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই সস্তার ৪জি স্মার্টফোনটি কিনতে পারবেন। এর আগে JioPhone Next কেনার জন্য কেবল মাত্র নিকটবর্তী রিটেইল স্টোরের ভরসায় বসে থাকতে হত। এছাড়াও এবার থেকে কাস্টোমারদের আর জিওফোন নেক্সট ক্রয় করার জন্য প্রি-রেজিস্ট্রেশন করারও দরকার হবে না। জাস্ট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে জিওফোন নেক্সট বুকিং করতে পারবেন গ্রাহকরা।

জিওফোন নেক্সট সেল এবং অফার

জিওফোন নেক্সট-এর দাম একই থাকছে। তবে একাধিক ব্যাঙ্ক অফারে গ্রাহকরা আকর্ষণীয় কিছু ছাড় পেয়ে যাবেন। জিওফোন নেক্সট-এর ২জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজ মডেল কিনতে গ্রাহকদের ৬,৪৯৯ টাকা খরচ করতে হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আবার আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করে ৭.৫ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন ইউজাররা।

পাশাপাশি EMI অপশনে সহজ কিস্তির মাধ্যমেই এই ফোনটি আপনি কিনতে পারবেন। তার জন্য প্রতি মাসে আপনাকে ৩০৫.৯৩ টাকা খরচ করতে হবে এবং সেই সঙ্গেই পেয়ে যাবেন এক বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারান্টি। মূলত নীল এবং কালো এই দুই কালার অপশনে কিনতে পারবেন জিওফোন নেক্সট।

এর আগেও জিওফোন নেক্সট ক্রয় করার ক্ষেত্রে আরও একটি EMI অফার উপলব্ধ করেছিল জিওফোন নেক্সট। এখনও সেই অফার উপলব্ধ রয়েছে। এই EMI অফারে প্রথমেই আপনাকে ১,৯৯৯ টাকা খরচ করতে হবে। পরবর্তীতে বাকি টাকা ইনস্টলমেন্টের মাধ্যমে দিতে পারবেন কাস্টোমাররা। তবে তার জন্য আপনাকে অতিরিক্ত ১,৯৯৯ টাকার পাশাপাশি অতিরিক্ত ৫০১ টাকা প্রসেসিং ফি হিসেবে খরচ করতে হবে। EMI প্ল্যানে ১৮ মাস এবং ২৪ মাস পর্যন্ত পরবর্তী কিস্তিতে জিওফোন নেক্সট-এর বাকি টাকা শোধ করার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা।

ফোনটি লঞ্চ হওয়ার পরই তা ক্রয় করার প্রক্রিয়াটি ছিল বেশ জটিল। জিওফোন নেক্সট ক্রয় করতে গ্রাহকদের নিকটবর্তী রিটেল স্টোরে যেতে হত। তার আগে কাস্টোমারকে জিও-র অফিসিয়াল ওয়েবসাইটে নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর দিয়ে রেজিস্টার করতে হত। আর তার পরই সেই গ্রাহকের নামে একটি জিওফোন নেক্সট সেই রিটেল স্টোরে পাঠাত কোম্পানি। এবার এই প্রক্রিয়া এক্কেবারে জলের মতোই সহজ করে দিয়েছে রিলায়েন্স জিও। রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইট থেকে বুক করলেই এবার সরাসরি বাড়িতে পৌঁছে যাবে জিওফোন নেক্সট।

জিওফোন নেক্সট স্পেসিফিকেশনস, ফিচার্স

১) গুগল ও রিলায়েন্স জিও-র এই সস্তার ৪জি স্মার্টফোনে রয়েছে একটি ৫.৪৫ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে।
২) এই ডিসপ্লের রেজোলিউশন ৭২০X১৪৪০ পিক্সেলস, অ্যাসপেক্ট রেশিও ১৮:৯।
৩) পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি কোয়াড-কোর কোয়ালকম ২১৫ প্রসেসর।
৪) সফ্টওয়্যারের দিক থেকে প্রগতি ওএস (অপারেটিং সিস্টেম) দ্বারা চালিত হবে ফোনটি।
৫) অত্যন্ত শক্তিশালী একটি ৩৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে।
৬) প্রাইমারি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।
৭) সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য থাকছে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

আরও পড়ুন: পয়লা ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোন

আরও পড়ুন: Redmi 10 (2022): একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে এই ফোনের নাম, থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর

আরও পড়ুন: ভারতে আসছে মোটোরোলা ‘জি’ সিরিজের ফোন মোটো জি৫১ ৫জি, কবে লঞ্চ হতে পারে?

Click on your DTH Provider to Add TV9 Bangla