Moto G52 Launched In India: সস্তায় ভারতে হাজির মোটো জি৫২, চমৎকার ৯০ হার্ৎজ় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সমগ্র ফিচার্স দেখে নিন

Price And Specifications: দুরন্ত ফোন নিয়ে হাজির হল মোটোরোলা। সংস্থার সেই লেটেস্ট মোটো জি৫২ ফোনে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স ও স্পেসিফিকেশন। সেগুলিই একবার দেখে নিন।

Moto G52 Launched In India: সস্তায় ভারতে হাজির মোটো জি৫২, চমৎকার ৯০ হার্ৎজ় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সমগ্র ফিচার্স দেখে নিন
মোটো জি৫২।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 6:16 PM

মোটো জি৫২ (Moto G52) ফোনটি ভারতে লঞ্চ হয়ে গেল। এই নতুন মোটোরোলা (Motorola) ফোনটি আসলে মোটো জি৫১ ৫জি ফোনের সাকসেসর মডেল, যা গত বছরই ভারতে লঞ্চ হয়েছিল। এই লেটেস্ট মোটো জি৫২ ফোনে রয়েছে একটি ৯০ হার্ৎজ় পিওলেড (90Hz pOLED) ডিসপ্লে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে। ডুয়াল স্টিরিও স্পিকার্স ও তার সঙ্গে ডলবি অ্যাটমস সাপোর্ট দেওয়া হয়েছে ফোনটিতে। রয়েছে স্ন্যাপড্রাগন সাউন্ড টেকনোলজিও। পারফরম্যান্সের জন্য মোটো জি৫২ ফোনে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা রয়েছে ৬জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে। ১২৮জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে ফোনটির। ১৫,০০০ টাকা বাজেটের মধ্যেই এই মোটো জি৫২ ফোনটি রেডমি ১০ পাওয়ার, ওপ্পো কে১০ এবং রিয়েলমি ৯আই এই সব ফোনের সঙ্গে জোরদার টক্কর দেবে।

মোটো জি৫২: দাম ও উপলব্ধতা

মোটো জি৫২ ফোনটি ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহযোগে লঞ্চ করা হয়েছে। তাদের মধ্যে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলটির দাম ১৪,৪৯৯ টাকা। আবার ফোনটির হাই-এন্ড ভ্যারিয়েন্ট ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ১৬,৪৯৯ টাকা। চারকোল গ্রে এবং প্রোসিলেন হোয়াইট – এই দুই কালার ভ্যারিয়েন্টে ফোনটি লঞ্চ করা হয়েছে। ২৭ মে ঠিক দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে ফোনটি।

মোটো জি৫২: অফার

একাধিক অফার থাকছে এই মোটো জি৫২ ফোনটির সঙ্গে। যে সব কাস্টমাররা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। জিও-র গ্রাহকরা ২,৫৪৯ টাকা পর্যন্ত বেনিফিটস পাবেন, যার মধ্যে রয়েছে রিচার্জের ক্ষেত্রে ২,০০০ টাকা ক্যাশব্যাক এবং জিফাইভ সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ৫৪৯ টাকা ডিসকাউন্ট। পাশাপাশিই আবার পুরনো ফোন বদলে নিজেকে একটি নতুন মোটো জি৫২ ফোনে আপগ্রেড করিয়ে নিলেও মিলবে ইএমআই অপশন।

মোটো জি৫২: স্পেসিফিকেশনস ও ফিচার্স

মোটো জি৫২ ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। ফোনটিতে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস পিওলেড ডিসপ্লে যার রেজ়োলিউশন ১০৮০x২৪০০ পিক্সেলস, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্ৎজ়। সেলফি ক্যামেরার জন্য এই ডিসপ্লেতে একটি হোল-পাঞ্চ ডিজ়াইন দেওয়া হয়েছে। এর টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্ৎজ়, ডিসিআই-পিথ্রি কালার গ্যামুট এবং ডিসি ডিমিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।

একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে দেওয়া হয়েছে একটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর। রয়েছে আরও একটি সেকেন্ডারি ক্যামেরা, যার সেন্সর ২ মেগাপিক্সেলের। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা ৩৩ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির আয়তন ১৬০মিমি প্রায় এবং ওজন মাত্র ১৬৯ গ্রাম।

আরও পড়ুন: ১১,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি

আরও পড়ুন: চার্জার ছাড়া ফোন বিক্রি অবৈধ ও অপমানজনক, অ্যাপলকে তীব্র ভর্ৎসনা বিচারকের, ৮৩,০০০ টাকা জরিমানাও

আরও পড়ুন: আইফোন ১৩-র অজানা এই ফিচারগুলি সম্পর্কে জানেন? স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা বদলে দিতে পারে