Realme Narzo 50A Prime: ১১,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি

Price In India, Specifications: রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম ফোনটি ভারতে এসে গেল। বেশ কম দামেই ভারতে এই ফোনটি নিয়ে আসা হয়েছে। রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স ও স্পেসিফিকেশনস। সেগুলিই একবার দেখে নিন।

Realme Narzo 50A Prime: ১১,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি
রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 2:37 PM

সোমবার ভারতে নতুন স্মার্টফোন নিয়ে এল রিয়েলমি (Realme)। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম (Realme Narzo 50A Prime)। রিয়েলমি-র নার্জ়ো লাইনআপে একটি নবতম সংযোজন। সস্তার এই ফোনটির দাম শুরু হচ্ছে ১১,৪৯৯ টাকা থেকে। একটি অক্টা-কোর ইউনিসক টি৬১২ (Unisoc T612) প্রসেসর রয়েছে ফোনটিতে। সেই প্রসেসর পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজের সঙ্গে। একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে ফোনটিতে, যার পিক ব্রাইটনেস ৬০০ নিটস। রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম: দাম ও উপলব্ধতা

রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। তাদের মধ্যে বেস মডেল ৪জিবি ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ১১,৪৯৯ টাকা। আবার ফোনটির হাই-এন্ড মডেল ৪জিবি ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। ফ্ল্যাশ ব্ল্যাক এবং ফ্ল্যাশ ব্লু এই দুই কালার অপশন রয়েছে ফোনটির। ২৮ এপ্রিল থেকে অ্যামাজন, রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটে রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে।

রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম: স্পেসিফিকেশনস ও ফিচার্স

ডুয়াল-সিম সাপোর্টেড রিয়েলমি নার্জ়ো ৫০এ ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক রিয়েলমি ইউআই আর এডিশন দ্বারা চালিত হবে। ফোনটিতে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন, যার পিক ব্রাইটনেস ৬০০ নিটস এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্ৎজ়। পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি ১২এনএম অক্টা-কোর ইউনিসক টি৬১২ প্রসেসর।

একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেল এআই সেন্সর দেওয়া হয়েছে।

এই লেটেস্ট রিয়েলমি স্মার্টফোনে যেখানে ৪জিবি পর্যন্ত র‌্যামের অপশন উপলব্ধ, ঠিক সেখানেই তার স্টোরেজ ১২৮জিবি পর্যন্ত। এছাড়াও ফোনটিতে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা।

বায়োমেট্রিক অথেন্টিকেশনের জন্য এই স্মার্টফোনে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে রিয়েলমি নার্জ়ো ৫০এ প্রাইম ফোনে, যা ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আয়তনে ফোনটি প্রায় ১৬৫মিমি এpবং ওজন মাত্র ১৯২.৫ গ্রাম।

আরও পড়ুন: দুরন্ত রিয়েলমি জিটি ২-এর আগমন ভারতে, পেপার-ইনসপায়ার্ড ডিজ়াইন, এই মুহূর্তের সেরা ফোন, কেন জানেন?

আরও পড়ুন: চার্জার ছাড়া ফোন বিক্রি অবৈধ ও অপমানজনক, অ্যাপলকে তীব্র ভর্ৎসনা বিচারকের, ৮৩,০০০ টাকা জরিমানাও

আরও পড়ুন: আইফোন ১৩-র অজানা এই ফিচারগুলি সম্পর্কে জানেন? স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা বদলে দিতে পারে