Motorola Edge Series: ফেব্রুয়ারিতেই ভারতে লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ সিরিজ, কবে কোন ফোন লঞ্চ হবে?

এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‍্যাম। 

Motorola Edge Series: ফেব্রুয়ারিতেই ভারতে লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ সিরিজ, কবে কোন ফোন লঞ্চ হবে?
ভারতে আসছে মোটোরোলা এজ সিরিজ। Photo Credit: TudoCelular.com
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 1:50 PM

ভারতে লঞ্চ হতে চলেছে মোটরোলা এজ সিরিজ (Motorola Edge series)। চলতি মাস অর্থাৎ ফেব্রুয়ারির শেষদিকে বা তারপরে এই স্মার্টফোন সিরিজ ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। শোনা যাচ্ছে, এই স্মার্টফোন সিরিজের মোটোরোলা এজ ৩০ প্রো ফোন (Motorola Edge 30 Pro) লঞ্চ হতে পারে ভারতে। গত মাসের শেষের দিকে অর্থাৎ জানুয়ারি মাসের শেষের দিকে মোটোরোলা এজ সিরিজ লঞ্চ হয়েছিল গ্লোবাল মার্কেটে। বলা হচ্ছে এই ফোন মোটো এজ এক্স৩০ ফোনের (MotoEdge X30) রিব্র্যান্ডেড ভার্সান। এই ফোন চিনে লঞ্চ হয়েছিল গত বছর। তবে ভারতীয় ভ্যারিয়েন্টের ডিজাইনে সামান্য পরিবর্তন হবে বলে মনে করা হচ্ছে। মোটোরোলা এজ ৩০ প্রো ফোনে থাকতে পারে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১।

মোটোরোলা সংস্থার তরফে টুইটারে একটি টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে মোটোরোলা এজ সিরিজের একটি ফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ২৪ ফেব্রুয়ারি। টুইটে অবশ্য নির্দিষ্ট কোনও ফোনের নাম বলা হয়নি। তবে অনুমান করা হচ্ছে, মোটোরোলা এজ ৩০ প্রো ফোনই লঞ্চ হতে চলেছে ভারতে। গত মাসের শেষের দিকের একটি রিপোর্ট অনুসারে এই অনুমান করা হচ্ছে।

মোটোরোলা এজ ৩০ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‍্যাম।
  • অ্যানড্রয়েড ১২ এবং MyUX (MyUX skin on top out-of-the-box)- এর সাহায্যে এই ফোন পরিচালিত হতে পারে।
  • মোটোরোলা এজ ৩০ প্রো ফোনে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস POLED ডিসপ্লে থাকতে পারে। এর রিফ্রেশ রেট হতে পারে ১৪৪ হার্টজ। এছাড়াও ডিসপ্লের মধ্যে HDR10+ সাপোর্ট থাকতে পারে।
  •  এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া আরও একটি ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে। আর ফোনের ডিসপ্লেতে ৬০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • মোটোরোলার আসন্ন এই ফোনে একটি ৫০০০এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে আবার ৬৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।
  • মোটোরোলা এজ ৩০ প্রো ফোনে একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে। আর ফোনের পিছনের অংশে মাঝখানে থাকতে পারে মোটোরোলা লোগো।

আরও পড়ুন- Poco X4 5G: পোকো এক্স৪ ৫জি ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ্যে, জেনে নিন বিশদে

আরও পড়ুন- Poco M4 Pro 5G: ভারতে লঞ্চ হতে পারে পোকো এম৪ প্রো ৫জি স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন