OnePlus 10 Series Smartphone: ওয়ানপ্লাস ১০ এবং ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর

চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং সাইট উইবো- তে ওয়ানপ্লাস সংস্থা ঘোষণা করেছে যে তাদের স্মার্টফোন সিরিজে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। কবে এই ফোন লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি।

OnePlus 10 Series Smartphone: ওয়ানপ্লাস ১০ এবং ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর
ওয়ানপ্লাস ১০ সিরিজের এই দুই ফোন কবে লঞ্চ হবে তা জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 10:34 PM

চিনের সংস্থা ওয়ানপ্লাস স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট সমেত একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। তবে ঠিক কোন ফোনে এই চিপসেট থাকবে তা জানা যায়নি। যদিও শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস ১০ সিরিজের ফোনেই থাকতে চলেছে কোয়ালকমের নতুন এবং শক্তিশালী প্রসেসর। বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস ১০ সিরিজের ফোনে এই শক্তিশালী প্রসেসর থাকতে চলেছে। এই স্মার্টফোন সিরিজে ভ্যানিলা মডেল ওয়ানপ্লাস ১০- এর পাশাপাশি থাকতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো মডেল। দুটো ফোনই সম্ভবত আগামী বছর অর্থাৎ ২০২২ সালে লঞ্চ হবে। আর এই দুই মডেলেই স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও জানা গিয়েছে, ওয়ানপ্লাস ছাড়াও ব্ল্যাক শার্ক, হনর, iQoo এবং ওপ্পো সংস্থার তরফে নতুন ফোন লঞ্চ হবে। আর সেখানেই কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। এর পাশাপাশি রিয়েলমি, মোটরোলা এবং শাওমি— এই তিন সংস্থাও জানিয়েছে যে তাদের কোম্পানির আসন্ন স্মার্টফোনেও স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের শেষ মাস ডিসেম্বরে এমন বেশ কিছু স্মার্টফোন লঞ্চ হবে যেখানে কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।

চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং সাইট উইবো- তে ওয়ানপ্লাস সংস্থা ঘোষণা করেছে যে তাদের স্মার্টফোন সিরিজে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। কবে এই ফোন লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি। অন্যদিকে, টিপস্টার মুকুল শর্মা টুইট করে জানিয়েছেন, ওয়ানপ্লাস ১০ এবং ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট থাকতে পারে। এছাড়াও জানা গিয়েছে, ওয়ানপ্লাস ১০ প্রো সম্ভবত টপ-এন্ড অ্যানড্রয়েড ফোন হতে চলেছে যেখানে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট থাকতে পারে। আগামী বছর অর্থাৎ ২০২২ সালের মার্চ বা এপ্রিল মাসে ওয়ানপ্লাস ১০ এবং ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। অনুমান করা হচ্ছে, লঞ্চের আগে অনলাইনে ওয়ানপ্লাস কর্তৃপক্ষ তাঁদের এই নতুন ফোন সম্পর্কে আরও তথ্য প্রকাশ করবেন।

আরও পড়ুন- Redmi: ভারতে রেডমি ১০ (২০২২) ফোনের সঙ্গে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রাইম (২০২২) ফোন

আরও পড়ুন- Samsung Galaxy A33: নতুন বছরে একাধিক স্যামসাং গ্যালাক্সি ফোনে থাকবে ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP67 রেটিং

আরও পড়ুন- Redmi Note 10S: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, দাম কত?