OnePlus 10 Pro: ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে কবে লঞ্চ হতে পারে? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 10 Pro: ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের সোনি IMX789 প্রাইমারি সেনসর থাকতে পারে।

OnePlus 10 Pro: ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে কবে লঞ্চ হতে পারে? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি সৌজন্যে- অ্যানড্রয়েড অথরিটি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 7:00 AM

ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) ফোন লঞ্চ হবে একথা অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল। সেই সঙ্গে এও শোনা গিয়েছিল যে মার্চ মাসেই ভারতে (OnePlus 10 Pro India Launch) লঞ্চ হতে পারে ওয়ানপ্লাসের (OnePlus Phone) এই ফোন। অবশেষে ঘোষণা হল দিনক্ষণ। জানা গিয়েছে, ৩১ মার্চ ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চ হবে ভারতে। চিনে ইতিমধ্যেই ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চ হয়েছে। শোনা গিয়েছে, ফিচার ও স্পেসিফিকেশনের দিক থেকে চিনের ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতীয় মডেলের মিল থাকবে। ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ২০২২ সালে ওয়ানপ্লাস সংস্থার প্রথম ফ্ল্যাগশিপ ফোন যেখানে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ রয়েছে। এছাড়াও এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে এবং ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনগুলো দেখে নিন

  • এই ফোনে থাকতে পারে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১২ এবং কালার ওএস ১২.১- এর সাহায্যে পরিচালিত হতে পারে এই ফোন।
  • এই ফোনে ৬.৭ ইঞ্চির একটি QHD+ কার্ভড LTPO 2.0 AMOLED ডিসপ্লে থাকতে পারে। এর উপর সুরক্ষার জন্য কর্নিং গোরিলা গ্লাস ভিক্টার প্রোটেকশন থাকতে পারে।
  • ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম। এছাড়াও এই ফোনে ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ থাকতে পারে।
  • ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের সোনি IMX789 প্রাইমারি সেনসর থাকতে পারে। তার সঙ্গে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং ISOCELL JN1 সেনসর (আলট্রা ওয়াইড ফটোগ্রাফির জন্য) এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো শুটার (৩.৩ এক্স অপটিকাল জুম) থাকতে পারে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে ৩২ মেগাপিক্সেলের সোনি IMX615 ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে।
  • এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং (ওয়্যারড) এবং ৫০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ (ওয়্যারলেস) সাপোর্ট থাকতে পারে। এছাড়াও এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, টাইপ-সি ইউএসবি পোর্ট থাকতে পারে। ফোনের ওজন হতে পারে পারে ২০০.৫ গ্রাম। এমনটাই জানিয়েছে ওয়ানপ্লাস সংস্থা।

আরও পড়ুন- Oppo A15S Price Cut: দাম কমেছে ওপ্পো এ১৫এস ফোনের, অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকারও কমে

আরও পড়ুন- Smartphone Under 8000: ৮ হাজারেরও কম দামে বাজেট ফোন লঞ্চ করল আইটেল, ফিচার্স দেখলে চমকে যাবেন