OnePlus 10 Pro: ভারতে কী কী রঙে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন? র‍্যাম-স্টোরেজ কনফিগারেশনই বা কী হবে?

OnePlus 10 Pro: মার্চ মাসে এই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ নেকব্যান্ড ইয়ারফোন (OnePlus Bullets Wireless Z2 Neckband Earphone) লঞ্চেরও সম্ভাবনা রয়েছে ভারতে।

OnePlus 10 Pro: ভারতে কী কী রঙে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন? র‍্যাম-স্টোরেজ কনফিগারেশনই বা কী হবে?
ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 9:05 AM

ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) ফোন। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ফোনের রঙের অপশন, র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন (colour, RAM, storage configuration) সম্পর্কে আভাস পাওয়া গিয়েছে। চিনে ওয়ানপ্লাস (OnePlus) ১০ প্রো ফোন লঞ্চ হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর নিয়ে। এছাড়াও সেখানে ছিল ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে। আর ছিল ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। এরপর মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২২- এ ওয়ানপ্লাস সংস্থা ঘোষণা করেছে যে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চ হবে ভারতে। মার্চ মাসে এই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চেরও সম্ভাবনা রয়েছে ভারতে। এই ইয়ারফোনও মার্চ মাসেই লঞ্চ হবে ভারতে।

৯১মোবাইলসের রিপোর্ট অনুসারে টিপস্টার ঈশান আগরওয়াল জানিয়েছেন যে, ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে লঞ্চ হতে পারে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে। চিনে এই ফোন লঞ্চ হয়েছিল ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। শোনা যাচ্ছে, ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন লঞ্চ হতে পারে এমারেলড ফরেস্ট এবং ভলক্যানিক ব্ল্যাক- এই দুই রঙে। অন্যদিকে আর এক টিপস্টার যোগেশ বরার আবার জানিয়েছেন যে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে লঞ্চ হতে পারে ২২ বা ২৪ মার্চ। যদিও ওয়ানপ্লাস সংস্থা এখনও এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করেনি। একইভাবে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ নেকব্যান্ড ইয়ারফোন ভারতে লঞ্চের নির্দিষ্ট দিন জানা যায়নি।

বলা হচ্ছে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ইয়ারফোনের সাকসেসর মডেল হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ নেকব্যান্ড ইয়ারফোন। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ইয়ারফোন ২০২০ সালের এপ্রিল মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এর প্রায় ২ বছর পরে লঞ্চ হতে চলেছে সাকসেসর মডেল। মাই স্মার্ট প্রাইসের একটি রিপোর্ট অনুসারে টিপস্টার ঈশান আগরওয়াল জানিয়েছেন, কালো এবং নীল- এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ নেকব্যান্ড ইয়ারফোন। এই ওয়্যারলেস ইয়ারফোন একটি আইপি৫৫ রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ ধুলো এবং জলে নষ্ট হবে না এই ইয়ারফোন। এছাড়াও ওয়ানপ্লাস সংস্থার দাবি ১০ মিনিট ফাস্ট চার্জিং সাপোর্টের সাহায্যে চার্জ দিলে ২০ ঘণ্টার প্লেব্যাক থাকবে এই ইয়ারফোনে। তবে ওয়ানপ্লাসের এই নতুন ইয়ারফোন ভারতে কবে আসছে তা জানা যায়নি।

আরও পড়ুন- Oppo K10: ভারতে লঞ্চ হবে ওপ্পো কে১০ ফোন, থাকতে পারে মিডিয়াটেক ডিমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর