Oppo A95: ওপ্পোর এই ৪জি ফোন নভেম্বরেই লঞ্চ হতে পারে দক্ষিণ-পূর্ব এশিয়ায়

জানা গিয়েছে, ওপ্পো এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১- র সাহায্যে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি অক্টা-কোর Qualcomm চিপসেট। ৮ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।

Oppo A95: ওপ্পোর এই ৪জি ফোন নভেম্বরেই লঞ্চ হতে পারে দক্ষিণ-পূর্ব এশিয়ায়
দক্ষিণ-পূর্ব এশিয়ার কোথায়, কবে এই ফোন লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 7:58 AM

চিনের সংস্থা ওপ্পোর নতুন স্মার্টফোন এ৯৫ সম্ভবত লঞ্চ হতে চলেছে দক্ষিণ-পূর্ব এশিয়ার মার্কেটে। এই ৪জি ফোন নভেম্বর মাসেই লঞ্চের সম্ভাবনা রয়েছে। বেশ কয়েকদিন ধরেই এই ফোন প্রসঙ্গে বিভিন্ন জল্পনা চলছে। এখনও ওপ্পো সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এ৯৫ ফোনের লঞ্চ প্রসঙ্গে কিছু ঘোষণা করা হয়নি। তবে ইতিমধ্যেই ওপ্পো এ৯৫ ৪জি মডেলের বেশ কিছু সম্ভাব্য ফিচার প্রকাশ্যে এসেছে।

অনলাইনে ফাঁস হয়েছে ওপ্পো এ৯৫ ফোনের সম্ভাব্য কালার অপশন। শোনা গিয়েছে, ওপ্পো এ৯৫ ফোন লঞ্চ হতে পারে দুটো রঙে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সম্প্রতি এই ফোনের নাম দেখা গিয়েছে Geekbench benchmarking সাইটে। সেখানে বলা হয়েছে এই ফোনের মডেল নম্বর CPH২৩৬৫। ওপ্পো এ৯৫ ফোন আসলে ওপ্পো এ৯৪ ফোনের সাকসেসর মডেল। এই ওপ্পো এ৯৪ ফোন লঞ্চ হয়েছে চলতি বছর মার্চ মাসে।

টিপস্টার সুধাংশু আম্ভোরে জানিয়েছেন, ওপ্পো এ৯৫ ৪জি ভ্যারিয়েন্ট দক্ষিণ-পূর্ব এশিয়ার বাজারে নভেম্বর মাসে লঞ্চ হতে পারে। এই ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেট করার জন্য থাকতে পারে একটি হোল পান কাট আউট। অন্যদিকে ফোনের পিছনের অংশে লম্বাভাবে থাকতে পারে ক্যামেরা মডিউল। ফোনের বাঁদিকে ভলিউম বাটন থাকতে পারে। এছাড়া ওই টিপস্টারের মধ্যে এই ফোন Glowing Starry Black এবং Rainbow Silver— এই দুই রঙে লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে এ যাবৎ ওপ্পো সংস্থার তরফে তাদের এ৯৫ ৪জি ফোন সম্পর্কে কোনও তথ্য আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি।

জানা গিয়েছে, ওপ্পো এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১- র সাহায্যে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি অক্টা-কোর Qualcomm চিপসেট। ৮ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। সেই সঙ্গে আবার একটি ৩.৫ মিলিমিটার অডিয়ো জ্যাক থাকতে পারে। এছাড়া ওপ্পো এ৯৫ ৪জি ফোনে ৫০০০mAh- এর একটি ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্টও থাকতে পারে।

অন্যদিকে আবার শোনা গিয়েছে যে চিনে লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এই তিনটি ফোন। কবে লঞ্চ হবে তার নির্দিষ্ট দিনক্ষণ অবশ্য ঘোষণা করা হয়নি। তবে অনলাইনে ফাঁস হয়েছে এই তিনটি ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচার এবং সম্ভাব্য দাম। অন্যদিকে, দক্ষিণ-পূর্ব এশিয়ার বাজার বলতে নির্দিষ্ট কোন কোন জায়গায় এবং কবে ওপ্পো এ৯৫ ৪জি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে সেটাও জানা যায়নি।

আরও পড়ুন- Smartphones: নভেম্বর মাসে যে সমস্ত স্মার্টফোন লঞ্চ হতে চলেছে… দেখুন তালিকা

আরও পড়ুন- Amazon Diwali Sale: দ্রুত শেষ হচ্ছে দিওয়ালি সেল, দেখে নিন ৫টি ‘ফাস্ট সেলিং’ ফোনের বিভিন্ন অফার