ভারতে লঞ্চ হতে চলেছে Oppo K10 5G ফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

Oppo K10 5G: এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

ভারতে লঞ্চ হতে চলেছে Oppo K10 5G ফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 5:35 PM

ভারতে লঞ্চ হতে চলেছে Oppo K10 5G। অনুমান করা হচ্ছে, এর আগে মার্চ মাসে ভারতে যে Oppo K10 ফোন লঞ্চ হয়েছিল তারই আপগ্রেডেড ভার্সান নতুন এই 5G ফোন। প্রসঙ্গত উল্লেখ্য এই 5G ফোন আবার এপ্রিল মাসে লঞ্চ হয়েছে চিনে। তার তুলনায় অনেকতাই আলাদা হবে ভারতীয় ভ্যারিয়েন্ট। Oppo K10 5G ফোন ভারতে লঞ্চ হতে পারে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ নিয়ে। এছাড়াও শোনা যাচ্ছে, এই ফোন দুটো রঙে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। ৮ জুন দুপুর ১২টায় এই ফোন লঞ্চ হবে ভারতে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে Oppo K10 5G ফোন। ইতিমধ্যেই এই ফোন লঞ্চের কথা টুইটারে ঘোষণা করেছে ওপ্পো ইন্ডিয়া। সেখানে এই ফোনের দুটো ছবি শেয়ার করেছে। তার মধ্যে দেখা গিয়েছে, এই ফোনের ডিসপ্লের উপর মাঝ-বরাবর রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানেই থাকবে সেলফি ক্যামেরা সেনসর।

এবার দেখে নেওয়া যাক Oppo K10 5G ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশনগুলো কী কী?

  • শোনা যাচ্ছে, Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্ট Android 12 with ColorOS 12.1 out-of-the-box- এর সাহায্যে পরিচালিত হবে।
  • এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ।
  • Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে একটি octa-core MediaTek Dimensity 810 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ GB LPDDR4X RAM এবং ১২৮ GB UFS 2.2 স্টোরেজ।
  • এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লের উপর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে একটি ৫০০০ mAh ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে আবার ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচারের সাপোর্ট থাকতে পারে।
  • এছাড়াও শোনা যাচ্ছে এই ফোনে ডুয়াল স্পিকার এবং ফোনের পাশের অংশে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে।

এর আগে ভারতে দুটো স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে ওপ্পো কে১০ ফোন। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯০ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৬,৯৯০ টাকা। ব্ল্যাক কার্বন এবং ব্লু ফ্লেম- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছিল ওপ্পো কে১০ ফোন। এই ফোনের তুলনায় নতুন ৫জি মডেল বেশ অনেকটাই আলাদা হতে চলেছে। ফিচার, স্পেসিফিকেশন, ডিজাইন এবং দামেরও ফারাক দেখা যাবে।