Oppo K10: ২৩ মার্চ ভারতে আসছে ওপ্পো কে১০ ফোন, দাম কত হতে পারে? দেখে নিন সম্ভাব্য ফিচার

Oppo K10 India Launch: মিডিয়াটেক ডিমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর (MediaTek Dimensity 8000 Series SoC) থাকতে পারে ওপ্পো কে১০ (Oppo K10) ফোনে। 

Oppo K10: ২৩ মার্চ ভারতে আসছে ওপ্পো কে১০ ফোন, দাম কত হতে পারে? দেখে নিন সম্ভাব্য ফিচার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 5:36 PM

ভারতে ওপ্পো কে১০ (Oppo K10) ফোন লঞ্চ হবে একথা আগেই জানা গিয়েছে। এবার ঘোষণা হল এই ফোন লঞ্চের (Oppo K10 India Launch) দিনক্ষণ। জানা গিয়েছে আগামী ২৩ মার্চ ভারতে লঞ্চ হবে ওপ্পো কে১০ ফোন (Oppo K10 Smartphone)। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে বলে শোনা গিয়েছে। তার সঙ্গে ফোনের ডিসপ্লেতে থাকতে পারে একটি হোল-পাঞ্চ ডিজাইন। দুটো রঙে ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো কে১০ ফোন। এই ফোনের সঙ্গে ওপ্পো এনকো এয়ার ২- এই ইয়ারবাডসও লঞ্চ হবে ভারতে। চলতি বছরের শুরুর দিকে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস চিনে লঞ্চ হয়েছিল। ভারতে যে ২৩ মার্চ দুপুর ১২টায় ওপ্পো কে১০ ফোন লঞ্চ হবে তা ওপ্পো সংস্থাই একটি ওয়েবপেজের মাধ্যমে নিজেদের ওয়েবসাইটে জানিয়েছে। আপাতত সেই পেজ সরিয়ে দেওয়া হয়েছে। তবে সোশ্যাল মিডিয়া এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের সাইটে এই ফোন লঞ্চের খবর ঘুরছে।

ভারতে ওপ্পো কে১০ ফোনের সম্ভাব্য দাম

শোনা যাচ্ছে, ভারতে ওপ্পো কে১০ ফোনের দাম ২০ হাজার টাকার কমই হবে অর্থাৎ ২০ হাজার টাকার মধ্যেই হবে। তবে এই ফোনের নির্দিষ্ট দাম এখনও জানা যায়নি। টিপস্টার যোগেশ বরার জানিয়েছেন, ভারতে ওপ্পো কে১০ ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যে হতে পারে। তবে ওপ্পো সংস্থা এখনও তাদের আসন্ন এই স্মার্টফোনের দাম প্রসঙ্গে কিছু জানায়নি। গত বছর চিনে লঞ্চ হয়েছিল ওপ্পো কে৯ ৫জি এবং ওপ্পো কে৯ প্রো ৫জি ফোন। অনুমান তার আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে ওপ্পো কে১০ সিরিজ। সম্প্রতি ওপ্পো ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্টে জানানো হয়েছে যে ভারতে লঞ্চ হবে ওপ্পো কে১০। ফ্লিপকার্টেও ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, চিনে ওপ্পো কে১০ ফোন লঞ্চ হয়েছিল মিডিয়াটেক ডিমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর নিয়ে। হয়তো এই প্রসেসর থাকতে পারে ওপ্পো কে১০ ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টেও। তবে এই প্রসঙ্গে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি এখনও।

ওপ্পো কে১০ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ফোনের যেসব স্পেসিফিকেশন বলা হয়েছে সেখানে দেখা গিয়েছে যে ওপ্পো কে১০ ফোনে একটি হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন এবং একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরও থাকতে পারে এই ফোনে। এছাড়াও ওপ্পো কে১০ ফোনে একটি টাইপ-সি ইউএসবি পোর্ট এবং একটি ৩.৫ এমএম হেডফোন জ্যাক থাকতে পারে। ফাস্ট চার্জিং সাপোর্টও থাকার সম্ভাবনা রয়েছে ওপ্পো কে১০ ফোনে। দুটো রঙে ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো কে১০ ফোন। সেখানে গ্লসি এবং ম্যাট, দু’ধরনের ফিনিশই থাকবে। আর থাকতে পারে গ্লো ডিজাইন। মিডিয়াটেক ডিমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর থাকতে পারে ওপ্পো কে১০ ফোনে।

আরও পড়ুন- Xiaomi 12 Series: আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে শাওমি ১২ সিরিজের তিনটি ফোন শাওমি ১২, শাওমি ১২ প্রো এবং শাওমি ১২এক্স