Oppo Reno7 Pro League of Legends Edition: লিগ অফ লেজেন্ডস ভক্তদের জন্য রেনো৭ প্রো-র নতুন এডিশন নিয়ে এল ওপ্পো, দাম ও ফিচার্স জেনে নিন

Oppo Latest Smartphone: লিগ অফ লেজেন্ড ভক্ত? শুধু আপনার জন্যই দুর্দান্ত গেমিং স্মার্টফোন নিয়ে এসেছে ওপ্পো। সেই ফোনের দাম ও ফিচার্স জেনে নিন।

Oppo Reno7 Pro League of Legends Edition: লিগ অফ লেজেন্ডস ভক্তদের জন্য রেনো৭ প্রো-র নতুন এডিশন নিয়ে এল ওপ্পো, দাম ও ফিচার্স জেনে নিন
ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 4:17 PM

শুধু গেমারদের জন্যই নতুন স্মার্টফোন লঞ্চ করল ওপ্পো। কোম্পানির সেই লেটেস্ট ফোনের নাম ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশন (Oppo Reno7 Pro League of Legends Edition)। ওপ্পো এবং রায়ট গেমস – এই দুই সংস্থার সম্মিলিত প্রয়াসে তৈরি হয়েছে এই গেমিং স্মার্টফোন। রকেট ক্যানন শেপড বক্সের মাধ্যমেই ফোনটি কাস্টোমারদের কাছে পৌঁছে দিতে চলেছে ওপ্পো।

প্রিলোডেড কনটেন্টও থাকছে এই ফোনে। তার মধ্যেই রয়েছে আইকন সহযোগে থিম এবং অ্যানিমেশন এফেক্টস, যা লিগ অফ লেজেন্ড গেমের চ্যাম্পিয়ন ক্যারেক্টার জিঙ্ক্স দ্বারা অনুপ্রাণিত। ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশনে একটি বিশেষ কেস দেওয়া হচ্ছে, যাতে জিঙ্ক্স থিম রয়েছে। এছাড়াও থাকছে দুটি ল্যানইয়ার্ডস এবং স্টিকার্স। স্পেসিফিকেশনসের দিক থেকে এই ফোনের সঙ্গে অনেকাংশেই মিল রয়েছে ওপ্পো রেনো৭ প্রো ফোনের।

ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশন দাম ও উপলব্ধতা –

আপাতত চিনের মার্কেটেই লঞ্চ করা হয়েছে ফোনটি। সে দেশে এই ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশন ফোনের ১২জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম CNY ৩৯৯৯ বা ৪৭,৫০০ টাকা প্রায়। ১০ ডিসেম্বর থেকে চিনে এই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। বিশ্বের অন্যান্য প্রান্তে এই ফোনটি কবে নাগাদ লঞ্চ করবে, আদৌ লঞ্চ করবে কী না, সে সংক্রান্ত তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশন স্পেসিফিকেশনস –

সাধারণ ওপ্পো রেনো৭ প্রো ফোনের ফিচার্স ও স্পেসিফিকেশনসের সঙ্গে এই লেটেস্ট গেমিং এডিশন ফোনের অনেক মিল রয়েছে। ওপ্পো রেনো৭ প্রো ফোনটি গত নভেম্বরেই চিনে লঞ্চ হয়েছে। ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশনে থাকছে একটি ৬.৫৫ ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১০৮০X২৪০০ পিক্সেলস, অ্যাসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ৯০Hz।

পারফরম্যান্সের জন্য এই ফোনে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর থাকছে, যা পেয়ার করা রয়েছে ১২জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে এই রিয়ার প্যানেলে থাকছে একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX766, যার অ্যাপার্চার f/1.8। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে একটি ওয়াইড-অ্যাঙ্গল শুটার এবং আর একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার।

২৫৬জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনে। অত্যন্ত শক্তিশালী একটি ৪,৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে অরিজিনাল মডেলের থেকে এই ওপ্পো রেনো৭ প্রো লিগ অফ লেজেন্ডস এডিশনে রয়েছে একাধিক ভিজ়ুয়াল পরিবর্তন। এই স্মার্টফোনে ম্যাটে ফিনিশ ডিজাইন এবং একটি ইউনিক ফ্রেম দেওয়া হয়েছে, যা কালার অ্যাকসেন্ট শিফট করতে পারে। লিগ অফ লেজেন্ডস ভক্তদের আকর্ষিত করার জন্য এই কালার শিফ্টিং ক্যারেক্টারিসটিক্স আবার ক্যামেরা মডিউলেও দেওয়া হয়েছে।

এই ওপ্পো স্মার্টফোনের প্যাকেজিং অনবদ্য করা হয়েছে, যাতে থাকছে লিগ অফ লেজেন্ডস দ্বারা অনুপ্রাণিত গুডিজ়, তার মধ্যে রয়েছে ল্যানইয়ার্ডস এবং স্টিকার্স। প্রিলোডেড কনটেন্টও রয়েছে এই ওপ্পো স্মার্টফোনে, যা ColorOS 12 সফ্টওয়্যার দ্বারা চালিত হবে।

আরও পড়ুন: Best Smartphones: বছর শেষে ফোন কিনবেন? দেখে নিন ডিসেম্বরে ভারতে ১৫ হাজারের কমে কোন কোন স্মার্টফোন পাবেন

আরও পড়ুন: Xiaomi 12 Ultra: দ্বিতীয় কোনও ডিসপ্লে থাকার সম্ভাবনা নেই এই প্রিমিয়াম স্মার্টফোনে

আরও পড়ুন: Motorola Edge S30: ডিসেম্বরেই লঞ্চ হবে মোটরোলা এজ এস৩০ ফোন, কবে লঞ্চ? জেনে নিন দিনক্ষণ