Oppo Reno 6 Lite: দেখে নিন ওপ্পো সংস্থার এই স্মার্টফোনের সম্ভাব্য ডিজাইন এবং বিভিন্ন ফিচার

ওপ্পো রেনো ৬ লাইট ফোনের রেয়ার ক্যামেরায় থাকতে পারে Night Portrait এবং AI Scene Enhancement ফিচার। এছাড়াও এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

Oppo Reno 6 Lite: দেখে নিন ওপ্পো সংস্থার এই স্মার্টফোনের সম্ভাব্য ডিজাইন এবং বিভিন্ন ফিচার
কেমন হবে এই স্মার্টফোনের ক্যামেরা ফিচার?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 5:37 PM

ওপ্পো রেনো ৬ লাইট ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচার এবং ফোনের ডিজাইন অনলাইনে ফাঁস হয়েছে। এক টিপস্টার এই তথ্য শেয়ার করেছেন। ওপ্পো রেনো ৬ লাইট ফোনের যে ছবি অনলাইনে প্রকাশ পেয়েছে সেখানে দেখা গিয়েছে ডিসপ্লেতে রয়েছে হোল পাঞ্চ ডিজাইন। এছাড়াও রয়েছে একটি ট্রিপল রেয়ার AI ক্যামেরা সেটআপ। কয়েকদিন আগে আর এক টিপস্টার আবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। বলা হয়েছে, ওই ভিডিয়ো ইউরোপীয় বাজারের জন্য ওপ্পো রেনো ৬ লাইট ফোনের বিজ্ঞাপন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে এই ফোনের ক্যামেরা ফিচার। এছাড়াও শোনা গিয়েছে, ওপ্পোর এই ফোনে থাকতে পারে এক্সটেনডেড র‍্যাম ফিচার, রেনো গ্লো ডিজাইন এবং ৩৩W চার্জিং সাপোর্ট।

টিপস্টার Evan Blass ওপ্পো রেনো ৬ লাইট ফোনের যে ছবি প্রকাশ করেছেন সেখানে রয়েছে একটি হোল পাঞ্চ ডিসপ্লে। এই ক্যামেরা কাট আউটে থাকবে সেলফি ক্যামেরা সেনসর। ডিসপ্লের বাঁদিকের কোণে এই কাট আউট থাকবে। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি আর এক টিপস্টার সুধাংশ আম্ভোরেও ওপ্পো রেনো ৬ লাইট ফোনের ক্যামেরা ডিটেলস এবং অন্যান্য ফিচার প্রকাশ করেছেন একটি ভিডিয়োর সাহায্যে। এই টিপস্টারও দাবি করেছেন যে, তাঁর শেয়ার করা ভিডিয়ো ইউরোপীয় মার্কেটের জন্য ওপ্পো রেনো ৬ লাইট ফোনের বিজ্ঞাপন।

টিপস্টার সুধাংশুর দাবি এই ফোনে একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও থাকতে পারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। একটি Qualcomm Snapdragon প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। তার সঙ্গে ৬ জিবি র‍্যাম, ৫ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে। ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের মেন সেনসর। এছাড়াও ওপ্পো রেনো ৬ লাইট ফোনে ২ মেগাপিক্সেলের একটি ক্যামেরা সেনসর থাকতে পারে যার সঙ্গে যুক্ত থাকবে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এর পাশাপাশি ম্যাক্রো লেন্স সমেত ২ মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।

ওপ্পো রেনো ৬ লাইট ফোনের রেয়ার ক্যামেরায় থাকতে পারে Night Portrait এবং AI Scene Enhancement ফিচার। এছাড়াও এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও শোনা গিয়েছে যে ওপ্পোর এই ফোনে একটি FlexDrop ফিচার থাকতে পারে, যার সাহায্যে স্ক্রিনের উপর একসঙ্গে একাধিক কাজ করা যাবে।

আরও পড়ুন- Tecno Pop 5C: চিনের সংস্থা Tecno- র নতুন স্মার্টফোন আনুষ্ঠানিক ভাবে ঘোষিত হলেও দাম নির্ধারণ হয়নি

আরও পড়ুন- Samsung Galaxy S21 FE: কেমন হতে পারে এই স্মার্টফোনের ডিজাইন? কী কী ফিচারই বা থাকার সম্ভাবনা রয়েছে? দেখে নিন