Oppo Reno 7 Series Smartphones: এই স্মার্টফোন সিরিজের তিনটি ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন দেখে নিন বিশদে

ওপ্পো রেনো ৭ ৫জি, ওপ্পো রেনো ৭ প্রো ৫জি, ওপ্পো রেনো ৭ এসই ৫জি--- তিনটি ফোনেই ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস রয়েছে।

Oppo Reno 7 Series Smartphones: এই স্মার্টফোন সিরিজের তিনটি ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন দেখে নিন বিশদে
ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোনই ৫জি মডেল এবং রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 10:57 PM

সম্প্রতি লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোন ওপ্পো রেনো ৭ ৫জি, ওপ্পো রেনো ৭ প্রো ৫জি এবং ওপ্পো রেনো ৭ এসই ৫জি। একনজরে দেখে নিন এই তিনটি ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন।

ওপ্পো রেনো ৭ ৫জি

এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ এবং ColorOS 12- র সাহায্যে পরিচালিত হয় এই ফোন। ওপ্পো রেনো ৭ ৫জি ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে ৫জি অক্টা-কোর Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর এবং তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম রয়েছে। এছাড়াও এই ফোনের পিছনের অংশের ত্রিপল রেয়ার কায়মেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এর সঙ্গে আবার ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার ও ফোনের সামনের ডিসপ্লেতে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে ২৫৬ জিবি UFS 2.1 স্টোরেজ রয়েছে। ওপ্পো রেনো ৭ ৫জি ফোনে ৪৫০০mAh ব্যাটারি আর তার সঙ্গে ৬০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে, ৫জি, ৪জি VoLTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, টাইপ-সি ইউএসবি পোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে। ফোনের ওজন ১৮৫ গ্রাম।

ওপ্পো রেনো ৭ প্রো ৫জি

এই ফোনেও রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS 12- এর সাহায্যে পরিচালিত এই ফোনে ৬.৫৫ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও ওপ্পো রেনো ৭ সিরিজের ‘প্রো’ মডেলে octa-core MediaTek Dimensity 1200-Max প্রসেসর রয়েছে। তার সঙ্গে সর্বোচ্চ ১২ জিবি LPDDR4x র‍্যাম রয়েছে। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার আর ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 সেলফি ক্যামেরাও রয়েছে। ফোনে ৪৫০০mAh ডুয়াল সেল ব্যাটারি আর তার সঙ্গে ৬৫ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। ফোনের ওজন ১৮০ গ্রাম। এছাড়াও এই ফোনে ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ রয়েছে। কানেক্টিভিটি ফিচার হিসেবে ৫জি, ৪জি VoLTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, টাইপ-সি ইউএসবি পোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনে।

ওপ্পো রেনো ৭ এসই ৫জি

এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ এবং ColorOS 12- র সাহায্যে পরিচালিত হয় এই ফোন। ওপ্পো রেনো ৭ এসই ৫জি ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়া octa-core MediaTek Dimensity প্রসেসর রয়েছে এই ফোনে। তার সঙ্গে ৮ জিবি LPDDR4x র‍্যাম যুক্ত রয়েছে। তার সঙ্গে এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেট পে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX581 প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর ও ফোনের সামনের ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। এই ফোনে ২৫৬ জিবি UFS 2.2 স্টোরেজ রয়েছে। ওপ্পো রেনো ৭ ৫জি ফোনে ৪৫০০mAh ব্যাটারি আর তার সঙ্গে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে, ৫জি, ৪জি VoLTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, টাইপ-সি ইউএসবি পোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে। ফোনের ওজন ১৭১ গ্রাম।

আরও পড়ুন- Oppo Reno 7 Series Smartphones: চিনে লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি ৫জি স্মার্টফোন, দেখে নিন দাম