Oppo Reno 7 Series: এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল আসছে চিনে, কী কী লঞ্চ হতে পারে?

শোনা গিয়েছে, ওপ্পো রেনো ৭--- এই স্মার্টফোন সিরিজে মোট তিনটি ফোন ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই--- এই তিনটি ফোন লঞ্চ হতে পারে।

Oppo Reno 7 Series: এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল আসছে চিনে, কী কী লঞ্চ হতে পারে?
এই স্মার্টফোন সিরিজে তিনটে ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 8:49 AM

চিনে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ সিরিজ। কবে এই স্মার্টফোন সিরিজ লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এই স্মার্টফোন সিরিজে মোট তিনটি ফোন ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এই তিনটি ফোন লঞ্চ হতে পারে। এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও, অনলাইনে ফোনগুলির সম্ভাব্য দাম এবং ফিচার প্রকাশ হয়েছে।

শোনা গিয়েছে, ওপ্পো রেনো ৭ এবং ওপ্পো রেনো ৭ প্রো— এই দুই ফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকতে পারে। সেই সঙ্গে ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, ওপ্পো রেনো ৭ এসই ফোনকে বলা হচ্ছে এই স্মার্টফোন সিরিজের বেস মডেল। এই ভ্যারিয়েন্ট ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হতে পারে। টিপস্টার Arsenal চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইট Weibo- তে ওপ্পো রেনো ৭ সিরিজের এই তিনটি ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশ করেছে।

ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এত তিনটি ফোনের সম্ভাব্য দাম

টিপস্টারের দাবি অনুসারে, ওপ্পো রেনো ৭ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৩৪৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪০,৯০০ টাকা। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৩৯৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,৮০০ টাকা।

ওপ্পো রেনো ৭ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY ৪২৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৫০,৩০০ টাকা। অন্যদিকে, এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম হতে পারে CNY ৪৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬,২০০ টাকা। আর এই ফোনের টপ-এন্ড ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে CNY ৫২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৬২ হাজার টাকা।

ওপ্পো রেনো ৭ এসই ফোনে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে। এর মধ্যে বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৬০০ টাকা। এছাড়াও এই ফোনের ১ ২জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম হতে পারে CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,১০০ টাকা।

আরও পড়ুন- Oppo A95: ওপ্পোর এই ৪জি ফোন নভেম্বরেই লঞ্চ হতে পারে দক্ষিণ-পূর্ব এশিয়ায়

আরও পড়ুন- Lava Agni 5G: প্রথম ৫জি ফোন লঞ্চ করতে চলেছে ভারতীয় স্মার্টফোন নির্মাণকারী সংস্থা লাভা, কবে লঞ্চ?