Flipkart সেলে মাত্র 549 টাকায় POCO M4 5G, বিরাট অফার Poco X5 Pro আসার পরেই

POCO M4 5G Flipkart Offer: এই POCO স্মার্টফোনের দাম এমনিতে 15,999 টাকা। ফ্লিপকার্ট POCO M4 5G স্মার্টফোনটির উপরে প্রাথমিকভাবে 25% ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। যার ফলে এই হ্যান্ডসেটটি আপনার জন্য অনেকটাই সস্তা হয়ে যাচ্ছে।

Flipkart সেলে মাত্র 549 টাকায় POCO M4 5G, বিরাট অফার Poco X5 Pro আসার পরেই
এত কম দামে 5G স্মার্টফোন, ভাবা যায়!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 4:56 PM

POCO M4 5G Offer Price: দেশের ই-কমার্স জায়ান্ট Flipkart চলতি বছরের সবথেকে বড় সেল নিয়ে হাজির হয়েছে। সেই সেলে ফ্যাশন থেকে শুরু করে টেকনোলজি গ্যাজেটস, ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। প্রযুক্তির দিক থেকে যে সব কাস্টমাররা নিজেদের আপগ্রেড করিয়ে নিতে চাইছেন, তাঁদের জন্য এখনই মোক্ষম সময়। জানলে আরও খুশি হবেন যে, চড়া দামের জন্য যে সব ফোন এতদিন কিনতে পারছিলেন না, সেই ফোনগুলিই আপনি এই সেলে পেয়ে যাবেন খুব কম দামে। গতকাল, সোমবার ভারতে Poco X5 Pro ফোনটি ভারতে লঞ্চ করেছে। ঠিক সেই সময়ই Poco-র আর একটি সস্তা ফোনে দুর্দান্ত ছাড় মিলছে। সেই ফোনের নাম POCO M4 5G। এই ফোনটি আপনি এখন কত কম দামে পাবেন, তা দেখে নেওয়া যাক।

POCO M4 5G: দুর্দান্ত ছাড় Flipkart-এ

POCO M4 5G ফোনের বয়স খুব একটা বেশি নয়। মাত্র হাতে গোনা কয়েক মাস আগেই ফোনটি দেশের মার্কেটে হাজির হয়েছিল। কুল ব্লু কালারের দুরন্ত একটি 64GB ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের। পাশাপাশি 4GB RAM-ও রয়েছে ফোনটিতে। সেই ফোনই এখন Flipkart Sale চোখধাঁধানো দামে হাজির হয়েছে।

এই POCO স্মার্টফোনের দাম এমনিতে 15,999 টাকা। ফ্লিপকার্ট POCO M4 5G স্মার্টফোনটির উপরে প্রাথমিকভাবে 25% ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। যার ফলে এই হ্যান্ডসেটটি আপনার জন্য অনেকটাই সস্তা হয়ে যাচ্ছে। 15,999 টাকা দামের এই POCO M4 5G আপনি পেয়ে যাচ্ছেন মাত্র 11,999 টাকায়। এরপরেও আপনি পেয়ে যাবেন একাধিক ব্যাঙ্কের অফার।

তবে সবথেকে বড় ছাড় আপনি পাবেন, যদি পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করেন। আর সেই এক্সচেঞ্জ অফারে POCO M4 5G ফোনের উপরে আপনি পেয়ে যাবেন 11,450 টাকা ছাড়। ফলে, আপনি POCO M4 5G বাড়ি নিয়ে আসতে পারছেন মাত্র 549 টাকায়। তবে, যে ফোনটা আপনি বদলাবেন, তার পরিস্থিতি অত্যন্ত ভাল হতে হবে। সেই ফোনে যেন কোনও স্ক্র্যাচ না থাকে, নজর রাখতে হবে সে দিকে।

POCO M4 5G: আজও এই ফোন কেন সেরা?

POCO M4 5G স্মার্টফোনে রয়েছে বেশ বড় একটি 6.58 ইঞ্চির ডিসপ্লে। এই অনবদ্য ডিসপ্লে 90Hz পর্যন্ত রিফ্রেশ রেট এবং 240Hz পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট দিতে পারে। এমন দুর্ধর্ষ রিফ্রেশ রেটও টাচ স্যাম্পলিং রেটে আপনি খুব ভাল গেমিং অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

প্রাইমারি সেন্সর হিসেবে POCO M4 5G ফোনে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে। রয়েছে বেশ বড় একটি 5,000mAh ব্যাটারি, যা আপনি খুব দ্রুত চার্জ করতে পারবেন একটি 18W চার্জারের সঙ্গে। শক্তিশালী এই ব্যাটারি ফোনটিকে টানা দুই দিন ব্যাকআপ দিতে পারবে।