Realme 8s 5G: ভারতে প্রথমবারের জন্য বিক্রি শুরু হতে চলেছে এই স্মার্টফোনের, দেখে নিন দাম

দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি ৮এস ৫জি ফোন। ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল, এই দুই রঙে দেশে পাওয়া যাবে রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোন।

Realme 8s 5G: ভারতে প্রথমবারের জন্য বিক্রি শুরু হতে চলেছে এই স্মার্টফোনের, দেখে নিন দাম
রিয়েলমি ৮এস ৫জি ফোনে রয়েছে ভার্চুয়াল র‍্যামের সাপোর্ট।

আর কিছুক্ষণের মধ্যেই ভারতে শুরু হতে চলেছে রিয়েলমি ৮এস ৫জি ফোনের প্রথম সেল। ভারতীয় সময় দুপুর ১২টা থেকে এই সেল শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com- এর মাধ্যমে। দেশজুড়ে থাকা বিভিন্ন অফলাইন রিটেলার বা দোকান থেকেও কেনা যাবে রিয়েলমি ৮এস ৫জি ফোন। রিয়েলমি ৮ সিরিজের আরও একটি ফোন রিয়েলমি ৮আই লঞ্চ হয়েছিল এই ফোনের সঙ্গে। জানা গিয়েছে, রিয়েলমি ৮এস ৫জি ফোনে রয়েছে MediaTek Dimensity ৮৭০ প্রসেসর, একটা বড়ো ৫০০০mAh ব্যাটারি এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটিংসে আবার ৬৪ মেগাপিক্সেলের একটি মেন সেনসর রয়েছে। তাছাড়াও ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

ভারতে রিয়েলমি ৮এস ৫জি ফোনের দাম কত? 

দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি ৮এস ৫জি ফোন। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৭,৯৯৯ টাকা। অন্যদিকে এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম ১৯,৯৯৯ টাকা। ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল, এই দুই রঙে দেশে পাওয়া যাবে রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোন।

বিভিন্ন অফার-

ক্রেতারা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে রিয়েলমি ৮এস ৫জি ফোন কিনলে কিংবা ইজি ইএমআই ট্রানজাকশন ফিচার ব্যবহার করলে কিংবা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড অথবা ক্রেডিট ইএমআই ট্রানজাকশন সাপোর্ট ব্যবহার করলে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

রিয়েলমি ৮এস ৫জি ফোনে কী কী ফিচার রয়েছে দেখে নিন-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0- র সাহায্যে পরিচালিত হতে পারে।
  • ৬.৫ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে, রিফ্রেশ রেট ৯০Hz।
  • এই ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity ৮১০ প্রসেসর।
  • এই প্রসেসরের সঙ্গে রয়েছে ৮ জিবি LPDDR4x র‍্যাম।
  • রিয়েলমি ৮এস ৫জি ফোনে রয়েছে ভার্চুয়াল র‍্যামের সাপোর্ট।
  • এই স্মার্টফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এখানে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর। তার সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রম পোর্ট্রেট সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের সেনসর, যার সঙ্গে যুক্ত রয়েছে ম্যাক্রো লেন্স। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • রিয়েলমি ৮এস ৫জি ফোনে রয়েছে ১২৮ জিবি UFS 2.1 স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১টিবি পর্যন্ত বাড়ানো যায় এই স্টোরেজ।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৫জি, ৪জি VoLTE, ওয়াই ফাই 802.11ac, ব্লুটুথ ভি ৫.১, জিপিএস / এ-জিপিএস এবং টাইপ সি ইউএসবি পোর্ট।
  • এই ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • রিয়েলমি ৮এস ৫জি ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ৩৩W Dart Charge ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৯১ গ্রাম।
  • accelerometer, ambient light, gyroscope, magnetometer, proximity sensor- এই সমস্ত কানেক্টিভিটি ফিচারও রয়েছে রিয়েলমি ৮ সিরিজের স্মার্টফোন রিয়েলমি ৮এস ৫জি ফোন।

আরও পড়ুন- আইফোন ১৩ সিরিজ লঞ্চের আগে ফ্লিপকার্টে আইফোন ১২ সিরিজের বিভিন্ন ফোনে ব্যাপক ছাড়

Click on your DTH Provider to Add TV9 Bangla