Realme GT 2 Pro: বিআইএস সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা

চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোন। এবার ভারতে লঞ্চ হওয়ার পালা।

Realme GT 2 Pro: বিআইএস সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা
কবে এই ফোন ভারতে আসছে তা অবশ্য জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 10:23 PM

ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোন। যদিও এই প্রসঙ্গে চিনের সংস্থা রিয়েলমি এখন আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। কিন্তু রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম দেখা গিয়েছে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস- এর ওয়েবসাইটে। আর তার থেকেই অনুমান করা হচ্ছে যে, ভারতে এই ফোন লঞ্চ হতে আর বেশি দেরি নেই। চিনে সম্প্রতিই লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ সিরিজ। সেখানে রিয়েলমি জিটি ২ প্রো মডেলের সঙ্গে এই স্মার্টফোন সিরিজের ভ্যানিলা মডেল রিয়েলমি জিটি ২- ও লঞ্চ হয়েছে। এই স্মার্টফোন সিরিজের প্রো মডেলে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ রয়েছে।

৯১মোবাইলস সবার প্রথম জানিয়েছে যে, বিআইএস- এর সাইটে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম দেখা গিয়েছে। যদিও এই ফোনের ভারতে লঞ্চের আভাস পাওয়া গেলেও রিয়েলমি জিটি ২ ফোন কবে লঞ্চ হবে তা জানা যায়নি। প্রসঙ্গত উল্লেখ্য, রিয়েলমি জিটি ২ প্রো ফোনের মডেল নম্বর বিআইএস- এর সাইটে বলা হয়েছে Realme RMX3301। তবে তাড়াতাড়ি ভারতে এই ফোন লঞ্চ হবে এই আভাস পেলেও কবে নাগাদ দেশে রিয়েলমি জিটি ২ প্রো ফোন লঞ্চ হবে তা নিশ্চিতভাবে জানা যায়নি। রিয়েলমি কর্তৃপক্ষও এই প্রসঙ্গে কিছু জানাননি।

চিনে ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ প্রো ফোন লঞ্চ হয়েছে। সেখানে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫,৬০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ৪১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৯,৩০০ টাকা। এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৪২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫০,৫০০ টাকা। আর এই ফোনের ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ৪৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬,৩০০ টাকা। চিনে রিয়েলমি জিটি ২ প্রো ফোনও পাওয়া যাচ্ছে পেপার গ্রিন, পেপার হোয়াইট, স্টিল ব্ল্যাক এবং টাইটেনিয়াম ব্লু— এই চারটি রঙে।

অনুমান চিনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দাম, স্টোরেজ কনফিগারেশন এবং রঙের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের বেশ কিছু মিল থাকবে। অন্যদিকে চিনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি ২ প্রো ফোনের ফিচার এবং স্পেসিফিকেশনের সঙ্গেও ভারতে লঞ্চ হতে চলা ফোনের মিল থাকবে বলেই অনুমান করা হচ্ছে।