Redmi K50 Series: ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে আসছে এই ফ্ল্যাগশিপ সিরিজ, ফিচার্স কেমন হতে পারে, দেখে নিন

Redmi K50 Series Launch Date: নতুন বছরের ফেব্রুয়ারি মাসের শেষ দিকেই লঞ্চ হতে পারে রেডমি কে৫০ সিরিজ। আসন্ন এই ফ্ল্যাগশিপ সিরিজে থাকছে চারটি হ্যান্ডসেট, যার মধ্যে একটি গেমিং স্মার্টফোন হতে চলেছে।

Redmi K50 Series: ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে আসছে এই ফ্ল্যাগশিপ সিরিজ, ফিচার্স কেমন হতে পারে, দেখে নিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 6:50 PM

রেডমি কে৫০ সিরিজ শীঘ্রই লঞ্চ করতে চলেছে। সম্প্রতি একজন টিপস্টার এমনই খবর ট্যুইটারে জানিয়েছেন। এর আগে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, রেডমি কে৫০ সিরিজে থাকছে মোট চারটি হ্যান্ডসেট। তার মধ্যে দুটি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ও ৯০০ প্রসেসর এবং আর দুটি ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৭০ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট। পাশাপাশি রেডমি কে৫০ সিরিজের এই চারটি ফোনেই MIUI 13 প্রি-ইনস্টলড থাকবে বলে জানা গিয়েছে।

জনপ্রিয় এবং অত্যন্ত বিশ্বাসযোগ্য টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন-এর একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ২০২২ সালেই লঞ্চ হতে চলেছে রেডমি কে৫০ সিরিজ। তিনি আরও জানিয়েছেন যে, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের শেষ দিকে চিনে এই ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করে যাবে। পাশাপাশি তিনি দাবি করেছেন, এই ফোনগুলিতে MIUI 13 প্রি-ইনস্টলড থাকবে, থাকবে স্ট্রেট আউট অফ দ্য বক্স। এদিকে ডিসেম্বরের শেষেই লঞ্চ হতে পারে MIUI 13। শিয়াওমি ১২, শিয়াওমি ১২এক্স এবং শিয়াওমি ১২এক্স প্রো – এই তিনটি ফোনই সফ্টওয়্যারের দিক থেকে MIUI 13-ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাহায্যে চালিত হবে।

রেডমি কে৫০ সিরিজে একটি গেমিং স্মার্টফোন থাকতে পারে। এর আগে ঠিক যেমটা হয়েছিল রেডমি কে৪০ গেমিং ফোনের সঙ্গেও। সেই ফোনই পরবর্তীতে পোকো এফ৩ জিটি নামে ভারতে লঞ্চ হয়। রেডমি কে৫০ গেমিং এডিশনে থাকতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট। অন্য দিকে আর একটি ভ্যারিয়েন্টে আবার মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০০ প্রসেসর থাকতে পারে বলে জানা গিয়েছে। রেডমি কে৫০ গেমিং এডিশন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

রেডমি কে৫০ গেমিং এডিশন স্পেসিফিকেশনস (সম্ভাব্য)

পারফরম্যান্সের দিক থেকে রেডমি কে৫০ গেমিং এডিশন চালিত হবে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরের সাহায্যে। একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে এই ফোনে, যার প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেল। এই স্মার্টফোনের ভিতরে আবার কুলিং মেকানিজ়ম দেওয়া হচ্ছে। গেমিং স্মার্টফোন হতে চলেছে বলেই এই কুলিং মেকানিজ়ম দেওয়া হচ্ছে। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি থাকতে পারে এই হ্যান্ডসেটে, যা ৬৭ ওয়াট বা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও এই ফোনে ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP68 রেটিং দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: Vivo Expandable Display Smartphone: এবার এক্সপ্যান্ডেবল ডিসপ্লের স্মার্টফোন নিয়ে আসছে ভিভো, প্রকাশ্যে এল ফোনের পেটেন্ট

আরও পড়ুন: Oppo F21 Series: মার্চ মাসে ভারতে আসছে ওপ্পোর এই ফ্ল্যাগশিপ সিরিজ, প্রথম হ্যান্ডসেট হবে ওপ্পো এফ২১ প্রো প্লাস

আরও পড়ুন: iPhone 12 Pro Price Cut: হালফিলের সবথেকে বড় অফার! অ্যামাজনে ২৫ হাজার টাকা ছাড়ে আইফোন ১২ প্রো