Redmi Note 10T 5G: ২০ জুলাই ভারতে লঞ্চ হবে রেডমির এই ফোন, কত দাম হতে পারে?

শাওমি সেন্ট্রাল (Xiaomi Central)- এর একটি রিপোর্ট অনুসারে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০টি ৫জি ফোন।

Redmi Note 10T 5G: ২০ জুলাই ভারতে লঞ্চ হবে রেডমির এই ফোন, কত দাম হতে পারে?
২০ জুলাই ভারতে আসছে এই ৫জি স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:58 PM

আগামী ২০ জুলাই ভারতে লঞ্চ হতে চলেছে রেডমি নোট ১০টি ৫জি ফোন। ভারতে এই নিয়ে রেডমি নোট ১০ সিরিজের পঞ্চম ফোন লঞ্চ হতে চলেছে। আর এই প্রথম রেডমির ৫জি স্মার্টফোন লঞ্চ হবে ভারতে। গত মাসে অর্থাৎ জুন মাসে রাশিয়ায় রেডমি নোট ১০টি ৫জি ফোন লঞ্চ হয়েছিল। এবার ভারতের পালা। শোনা যাচ্ছে, সিঙ্গল স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হবে রেডমি নোট ১০টি ৫জি ফোন। অন্যদিকে বলা হচ্ছে, রেডমি নোট ১০ ৫জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সান রেডমি নোট ১০টি ৫জি ফোন।

শাওমি সেন্ট্রাল (Xiaomi Central)- এর একটি রিপোর্ট অনুসারে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০টি ৫জি ফোন। এর দাম হতে পারে ১৪,৯৯৯ টাকার আশপাশে। প্রথম বিক্রির সময় বেশ কিছু লঞ্চ অফার চালু করবে রেডমি। ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, রাশিয়ায় নীল, সবুজ, ধূসর এবং রুপোলি রঙে লঞ্চ হয়েছিল এই ফোন। তবে শাওমির টিজার পেজে ফোনের যে লুক প্রকাশ্যে এসেছে তাতে মনে করা হচ্ছে, নীলচে রঙে পাওয়া যাবে এই ফোন। এছাড়া অন্য রঙেও ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোন।

এর আগে আবার শোনা গিয়েছিল, রেডমি নোট ১০টি ৫জি ফোনের দাম ২০ হাজার টাকার আশপাশে থাকবে।

রেডমি নোট ১০টি ৫জি ফোনের সম্ভাব্য ফিচার

১। Android 11-based MIUI 12- এর সাহায্যে পরিচালিত হতে পারে ফোন।

২। এই ফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস হোল-পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০Hz।

৩। রেডমি নোট ১০টি ফোনে থাকতে পারে MediaTek Dimensity ৭০০ প্রসেসর।

৪। এই ফোনে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে।

৫। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের একটি মেন ক্যামেরার সঙ্গে থাকতে পারে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।

৬। এই ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। তার সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

৭। এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

৮। কানেকটিভিটি অপশন হিসেবে রেডমি নোট ১০টি ফোনে থাকতে পারে ডুয়াল সিমের স্লট, ডিয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ৫জি এবং ৪জি পরিষেবা, এনএফসি, ব্লুটুথ ভি ৫.১, টাইপ- সি ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক।

আরও পড়ুন- ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এবং এ১২এস-এর লঞ্চের দিনক্ষণ নিয়ে ধোঁয়াশা, অনলাইনে প্রকাশ সম্ভাব্য দাম