ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এবং এ১২এস-এর লঞ্চের দিনক্ষণ নিয়ে ধোঁয়াশা, অনলাইনে প্রকাশ সম্ভাব্য দাম

শোনা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এ১২এস ফোন দু'টি, দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে ভারতে।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এবং এ১২এস-এর লঞ্চের দিনক্ষণ নিয়ে ধোঁয়াশা, অনলাইনে প্রকাশ সম্ভাব্য দাম
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:24 PM

স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের দু’টি ফোন লঞ্চ হতে চলেছে ভারতে। সম্ভবত অগস্ট মাসে দেশে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এ১২এস, এই দু’টি মডেল। তবে এই প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানাননি স্যামসাং গ্যালাক্সি কর্তৃপক্ষ। কিন্তু বিভিন্ন টিপস্টারের মাধ্যমে অনলাইনে এই দুই ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচার এবং সম্ভাব্য দাম প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই।

শোনা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। এর দাম শুরু হতে পারে ২০ হাজার টাকার কমে। অর্থাৎ বেস ভ্যারিয়েন্টের দাম ২০ হাজার টাকার কম হবে বলে আন্দাজ করা হচ্ছে। জুন মাসে ইউরোপে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন। এবার পালা ভারতে লঞ্চ হওয়ার। এছাড়াও ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ১২এস ফোন। এর দাম হতে পারে ১৫,৯০০ টাকার আশপাশে। ইউরোপে এই ফোন ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। সেখানে দাম শুরু হয়েছিল EUR ১৮০ থেকে, যা ভারতীয় মূল্যে ১৫,৯০০ টাকার আশপাশে। তাই ধরে নেওয়া হয়েছে ভারতীয় ভ্যারিয়েন্টের ক্ষেত্রেও স্যামসাং গ্যা;আক্সি এ১২এস ফোনের দাম ইউরোপে লঞ্চ হওয়ার ফোনের মতোই হবে।

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন ভারতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ, এই দুই কনফিগারেশনে লঞ্চ হতে পারে। ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৯,৯৯৯ টাকার আশপাশে। আর ৮ জিবি ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২১,৯৯৯ টাকার আশপাশে। গ্রে বা ধূসর, মিন্ট, বেগুনি এবং সাদা রঙে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন।

অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এ১২এস ফোন লঞ্চ হতে পারে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, এই দুই কনফিগারেশনে। ভারতে এই দু’টি ভ্যারিয়েন্টের দাম হতে পারে যথাক্রমে ১৫,৯০০ এবং ১৭,৭০০ টাকার আশপাশে। কালো, নীল আর সাদা রঙে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ১২এস ফোন।

আরও পড়ুন- Samsung Galaxy M21 2021 Edition: ২১ জুলাই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন, কেনা যাবে অ্যামাজন থেকে