Samsung Galaxy M21 2021 Edition: ২১ জুলাই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন, কেনা যাবে অ্যামাজন থেকে

আগামী ২১ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সির এই নতুন ফোন। এমনটাই জানা গিয়েছে অ্যামাজনের মাধ্যমে।

Samsung Galaxy M21 2021 Edition: ২১ জুলাই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন, কেনা যাবে অ্যামাজন থেকে
২১ জুলাই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 3:12 PM

স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন ভারতে লঞ্চ হবে আগামী ২১ জুলাই। ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে টিজার। স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশনের জন্য একটি মাইক্রোসাইটও তৈরি হয়েছে অ্যামাজনে। সেই সঙ্গে ফোনের আপগ্রেডেড অর্থাৎ উন্নত ও আধুনিক ক্যামেরা সম্পর্কেও আভাস দিয়েছে অ্যামাজন। উল্লেখ্য, গত বছর অর্থাৎ ২০২০ সালে লঞ্চ হয়েছে গ্যালাক্সি এম২১ ফোন। তারই আপডেটেড ভার্সান হিসেবে চলতি বছর লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন। এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা, ইনফিনিটি ইউ ডিসপ্লে এবং একটি ৬০০০mAh ব্যাটারি। অরিজিনাল মডেলের তুলনায় নতুন ফোনের ডিজাইনে কিছুটা পরিবর্তন এসেছে। শোনা যাচ্ছে, দুটো রঙে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন।

আগামী ২১ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সির এই নতুন ফোন। এমনটাই জানা গিয়েছে অ্যামাজনের মাধ্যমে। আর কয়েকদিন পরই ২৬ জুলাই শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল। সেখানে এই ফোন কেনা যাবে বলেও অনুমান করা হচ্ছে। অ্যামাজনের এই প্রাইম ডে সেল চলবে ২৭ জুলাই পর্যন্ত। এইচডিএফসি ব্যাঙ্কের মাধ্যমে কেনাকাটা করলে ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। জানা গিয়েছে, আর্কটিক ব্লু এবং চারকোল ব্ল্যাক, এই দুই রঙে পাওয়া সাবে স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশনের ফোন।

স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশনের ফোনের ফিচার

অনুমান করা হচ্ছে, অরিজিনাল স্যামসাং গ্যালাক্সি এম২১ মডেলের সঙ্গে আপডেটেড ভার্সানের ফোনের ফিচারে মিল থাকবে।

  • নতুন ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে।
  • ফোনের ব্যাটারি হতে পারে ৬০০০mAh।
  • ২০২১ এডিশনের স্যামসাং গ্যালাক্সি এম২১ মডেলে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। তার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে।
  • অরিজিনাল মডেলের প্রাইমারি সেনসরের রেসোলিউশনের সঙ্গে নতুন ফোনের মিল থাকার সম্ভাবনা রয়েছে। এখানে থাকতে পারে স্যামসাংয়ের ISOCELL GM2 প্রাইমারি ক্যামেরা সেনসর। অর্থাৎ গত বছরের তুলনায় এবছরের ফোনে আপগ্রেডেড ৪৮ মেগাপিক্সেলের ISOCELL GM1 সেনসর থাকতে পারে।
  • ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছাড়াও ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশনে। গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম২১ ফোনেও এই দুই সেনসর ছিল।

আরও পড়ুন- Poco F3 GT: ভারতে আসছে পোকোর নতুন স্মার্টফোন, কবে লঞ্চ? কী কী ফিচারই বা থাকছে এই ফোনে