Redmi Note 11 4G: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

ভারতে রেডমি নোট ১১ ৪জি ফোনের বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত পারে সে ব্যাপারে কিছু আভাস পাওয়া যায়নি।

Redmi Note 11 4G: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 5:40 PM

ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রেডমি নোট ১১ ৪জি ফোন। শোনা যাচ্ছে, এটি ভারতে রেডমি নোট ১১ লাইনআপের দ্বিতীয় ফোন হতে চলেছে। গত মাসে অর্থাৎ নভেম্বরে চিনে লঞ্চ হয়েছে রেডমি নোট ১১ ৪জি এলটিই ভার্সান। অনুমান করা হচ্ছে চিনের ভ্যারিয়েন্টের মতোই স্পেসিফিকেশন থাকবে ভারতে লঞ্চ হতে চলা রেডমি নোট ১১ ৪জি ফোনে। চিনে যে ফোন লঞ্চ হয়েছিল সেখানে ছিল মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর এবং সর্বোচ্চ ৬ জিবি পর্যন্ত র‍্যাম।

91Mobiles- এর রিপোর্টে বলা হয়েছে, তাড়াতাড়িই ভারতে লঞ্চ হবে রেডমি নোট ১১ ৪জি ফোন। যদিও এখনও এই ফোন লঞ্চের সঠিক দিনক্ষণ জানা যায়নি। এর আগে ভারতে রেডমি নোট ১১ লাইনআপের আর একটি ফোন লঞ্চ হয়েছিল। সেটি হল রেডমি নোট ১১টি ৫জি। শোনা যাচ্ছে ভারতে মোট তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে রেডমি নোট ১১ ৪জি ফোন। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমেত লঞ্চ হতে পারে এই ফোন। চিনে অবশ্য সামান্য আলাদা স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছিল রেডমির এই ফোন।

ভারতে রেডমি নোট ১১ ৪জি ফোনের বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত পারে সে ব্যাপারে কিছু আভাস পাওয়া যায়নি। অন্যদিকে শোনা যাচ্ছে, গ্র্যাফাইট গ্রে, স্টার ব্লু এবং Twilight ব্লু রঙে ভারতে হয়তো লঞ্চ হতে পারে রেডমি নোট ১১ ৪জি ফোন।

রেডমি নোট ১১ ৪জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ বেসড MIUI 12.5। এছাড়াও ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে রেডমির এই ফোনে। সেখানে ফুলেইচডি প্লাস রেসোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ থাকতে পারে।
  • এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর এবং তার সঙ্গে ৬ জিবি (সর্বোচ্চ) LPDDR4X র‍্যাম থাকতে পারে।
  • রেডমি নোট ১১ ৪জি ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার থাকতে পারে।
  • ফোনের সামনের ডিসপ্লে এথাকরে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ।
  • এই ফোনে স্ট্যান্ডার্ড হিসেবে ১২৮ জিবি অনবোর্ড EMMC ৫.১ স্টোরেজ থাকতে পারে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে থাকতে পারে ৪জি, ওয়াই-ফাই, ব্লুটূথ ভি ৫.১, জিপিএস / এ – জিপিএস, টাইপ- সি ইউএসবি পোর্ট।
  • এই ফোনে ৫০০০mAh ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং পরিষেবাও থাকতে পারে।

আরও পড়ুন- Oppo Reno7 Pro League of Legends Edition: লিগ অফ লেজেন্ডস ভক্তদের জন্য রেনো৭ প্রো-র নতুন এডিশন নিয়ে এল ওপ্পো, দাম ও ফিচার্স জেনে নিন