Samsung Galaxy A03 Core: ৫০০০mAh ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের এই বাজেট স্মার্টফোন, দাম কত?

ভারতে এই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা। অতএব স্যামসাং গ্য্যালাক্সি এ০৩ কোর ফোনকে অনায়াসে বাজেট স্মার্টফোন বলা যায়।

Samsung Galaxy A03 Core: ৫০০০mAh ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের এই বাজেট স্মার্টফোন, দাম কত?
কালো এবং নীল রঙে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সির এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:07 PM

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোন লঞ্চ হয়েছে ভারতে। দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাংয়ের গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে Unisoc SC9863A SoC। এর সঙ্গেই যুক্ত রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব। স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর ও ৫০০০mAh ব্যাটারি।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনের দাম এবং উপলব্ধতা

ভারতে এই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা। অতএব স্যামসাং গ্য্যালাক্সি এ০৩ কোর ফোনকে অনায়াসে বাজেট স্মার্টফোন বলা যায়। কালো এবং নীল রঙে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সির এই ফোন। স্যামসাংয়ের অফিশিয়াল অনলাইন স্টোরের পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় অনলাইন ও অফলাইন রিটেলার থেকেও এই ফোন কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। এছাড়াও এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ (গো এডিশন)- এর সাঝায্যে।
  • স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ফোনে রয়েছে একটি ৬,৫ ইঞ্চির এইচডি প্লাস PLS TFT LCD ডিসপ্লে রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর Unisoc SC9836A প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই 802.11 b/g/n, ওয়াই-ফাই ডিরেক্ট, ব্লুটূথ ভি ৪.২, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, জিপিএস এবং গ্লোনাস।
  • স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ফোনের ডানদিকে রয়েছে ভলিউম রকার্স এবং পাওয়ার বাটন। স্যামসাং গ্যালাক্সির এই বাজেট স্মার্টফোনের ওজন ২১১ গ্রাম।

আরও পড়ুন- iPhone SE (2020) ফ্লিপকার্টের ‘বিগ বচত ধামাল’ সেলে আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়!

আরও পড়ুন- Moto G51 5G All Details: ১০ ডিসেম্বর গ্র্যান্ড এন্ট্রির আগেই মোটোরোলা মোটো জি৫১ ৫জি সম্পর্কে সব তথ্য জেনে নিন

আরও পড়ুন- Moto Edge X30: বিশ্বের প্রথম স্মার্টফোন যেখানে থাকবে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, লঞ্চের আগে প্রকাশ্যে ছবি