Samsung Galaxy A53 5G: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, নয়ডার কারখানায় শুরু হয়েছে উৎপাদন

স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোন যেমন ওয়াটার রেসিসট্যান্ট মডেল, তেমনই স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনও ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইসই হতে চলেছে বলে শোনা যাচ্ছে।

Samsung Galaxy A53 5G: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, নয়ডার কারখানায় শুরু হয়েছে উৎপাদন
কালো এবং সাদা রঙে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 9:54 PM

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন দ্রুত লঞ্চ হবে ভারতে। দেশে যে এই ফোন লঞ্চ হবে সেটা আগেই জানা গিয়েছিল। কিন্তু কবে ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ৫জি ফোন, তা এখনও জানা যায়নি। যদিও শোনা গিয়েছে, গ্রেটার নয়ডার প্ল্যান্টে এই ফোনের উৎপাদন শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনের সাকসেসর হিসেবে লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন। এখানে থাকতে পারে একটি হোল-পাঞ্চ ডিজাইনের ডিসপ্লে এবং ফোনের পিছনের অংশে থাকতে পারে কোয়াড রেয়ার ক্যামেরা। এছাড়াও এই ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকতে পারে বলে শোনা গিয়েছে।

91Mobiles- এর রিপোর্টে বলা হয়েছে স্যামসাং কোম্পানির গ্রেটার নয়ডার ফ্যাক্টরিতে গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনের উৎপাদন শুরু হয়ে গিয়েছে। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোন যেমন ওয়াটার রেসিসট্যান্ট মডেল, তেমনই স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনও ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইসই হতে চলেছে বলে শোনা যাচ্ছে। ভারতে এই ফোনের দাম কত হতে পারে এবং কী কী স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে তা এখনও জানা যায়নি।

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। শোনা গিয়েছে, এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। তার উপর সেলফি ক্যামেরা সেটিংসের জন্য হোল-পাঞ্চ ডিজাইন থাকতে পারে।
  • স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ৫জি ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে।
  • স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনে একটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকতে পারে।
  • লুক এবং ডিজাইনের দিক থেকে স্যামসাংয়ের এই ফোন অনেকটাই গ্যালাক্সি এ৫২ ফোনের মতো দেখতে হতে পারে। কালো এবং সাদা রঙে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন।

এর আগে স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোন লঞ্চ হয়েছিল ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে নিয়ে। এর রিফ্রেশ রেট ছিল ৯০ হার্টজ। স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ছিল সেই ফোনে। তার সঙ্গে সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে। এই ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ ১২৮ জিবি। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৪৫০০mAh ব্যাটারি। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনের পিছনের অংশে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra: প্রোটেক্টিভ কেসের ছবি লিক হল শাওমি ১২ আলট্রা মডেলের, ২০০ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে

আরও পড়ুন- OnePlus 9RT And OnePlus Buds Z2: ভারতে আসছে এই ওয়ানপ্লাস স্মার্টফোন ও TWS ইয়ারবাডস, তার আগেই ফিচার্স জেনে নিন