Samsung Galaxy F23 5G: ভারতে কবে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোন, দেখুন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

Samsung Galaxy F23 5G: স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোন (Samsung Galaxy F23 Smartphone) আসলে স্যামসাং গ্যালাক্সি এফ২২ (Samsung Galaxy F22 Smartphone) ফোনের সাকসেসর মডেল। 

Samsung Galaxy F23 5G: ভারতে কবে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোন, দেখুন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন
৬ জিবি র‍্যাম থাকতে পারে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 2:37 PM

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি (Samsung Galaxy F23 5G) ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। আগামী ৮ মার্চ স্যামসাং গ্যালাক্সি এফ সিরিজের (Samsung Galaxy F Series Smartphone) এই ফোন লঞ্চ হবে দেশে। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং (Samsung) জানিয়েছে, ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ফোন। এছাড়াও ফোন বিক্রি হবে স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে। এই ফোনে থাকতে চলেছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। তার সঙ্গে ডিসপ্লের উপর সুরক্ষার জন্য থাকবে গোরিলা গ্লাস ৫ প্রোটেকশন।

ফ্লিপকার্টে ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। এছাড়াও মাইক্রো সাইট তৈরি হয়েছে স্যামসাংয়ের ভারতীয় ওয়েবসাইটে। ৮ মার্চ দুপুর ১২টায় লঞ্চ হবে এই ফোন। স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ইনফিনিটি ভি ডিসপ্লে। এটি একটি ফ্লিপকার্ড এক্সক্লুসিভ ফোন হতে চলেছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনের দাম ২০ হাজারের কম হবে বলে শোনা গিয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

স্যামসাং কর্তৃপক্ষ এই ফোনের প্রসেসর এবং ডিসপ্লের রিফ্রেশ রেট ছাড়া আর কোনও স্পেসিফিকেশন এখনও প্রকাশ করেননি। তবে বিভিন্ন সূত্র মারফৎ স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন জানা গিয়েছে। ৬ জিবি র‍্যাম থাকতে পারে এই ফোন। এছাড়াও অ্যানড্রয়েড ১২ আউট অফ দ্য বক্সের সাহায্যে পরিচালিত হতে পারে এই ফোন। স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোন আসলে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের সাকসেসর মডেল।

এই স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনে ছিল একটি ৬.৪ ইঞ্চির এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ছিল ৯০ হার্টজ। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ছিল। তার সঙ্গে যুক্ত ছিল ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। এছাড়াও ৬০০০ এমএএইচের একটি ব্যাটারি এবং ২৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ফোনে। এর সঙ্গে এই ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ ছিল। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছিল। এছাড়াও এই ফোনে দেখা গিয়েছে ১৩ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর।

আরও পড়ুন- Realme C35: ভারতে আসছে রিয়েলমি সি৩৫ স্মার্টফোন, কবে লঞ্চ? দেখুন সম্ভাব্য দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন

আরও পড়ুন- Realme 9 Series: ভারতে রিয়েলমি ৯ সিরিজের ফোন লঞ্চ হবে ১০ মার্চ, সঙ্গে আসছে রিয়েলমি টেকলাইফ ওয়াচ এস১০০ এবং টেকলাইফ বাডস এন১০০

আরও পড়ুন- Moto G22 Launched: কম দামে লঞ্চ হল মোটো জি২২, মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর, ৯০ হার্ৎজ় ডিসপ্লে