স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশন, দ্রুত ভারতে আসছে এই নতুন স্মার্টফোন

গত বছর অর্থাৎ ২০২০ সালের মার্চ মাসে স্যামসাং গ্যালাক্সি এম২১ লঞ্চ হয়েছিল ভারতে। এবার প্রামই এডিশনের মডেলেও আগের ফোনের মতোই ফিচার থাকবে বলে মনে করা হচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশন, দ্রুত ভারতে আসছে এই নতুন স্মার্টফোন
ভারতে আসতে চলেছে স্যামসাং গ্যালাক্সির নতুন ফোন।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 06, 2021 | 12:15 AM

স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশনের ফোন লঞ্চ হতে চলেছে ভারতে। যদিও স্যামসাং কর্তৃপক্ষ এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। তবে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস- এর তরফে এই ফোনের সার্টিফিকেশন হয়ে গিয়েছে বলে খবর। সম্প্রতি এই স্মার্টফোনের নাম গুগল প্লে সাপোর্টেড ডিভাইসের তালিকাতেও দেখা গিয়েছে বলে শোনা যাচ্ছে। স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটেও এই ফোনের হদিশ মিলেছে। অতএব স্যামসাং গ্যালাক্সির এম২১ প্রাইম এডিশন যে ভারতে আসছে, এটা স্পষ্ট।

গত বছর অর্থাৎ ২০২০ সালের মার্চ মাসে স্যামসাং গ্যালাক্সি এম২১ লঞ্চ হয়েছিল ভারতে। এবার প্রাইম এডিশনের মডেলেও আগের ফোনের মতোই ফিচার থাকবে বলে মনে করা হচ্ছে। এর পাশাপাশি আগের গ্যালাক্সি এম২১- এর মতো প্রাইম এডিশনের গ্যালাক্সি ২১- ও অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে বলে অনুমান করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশনের সম্ভাব্য ফিচার-

১। এই ফোনে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। ২। প্রাইম এডিশনের গ্যালাক্সি এম২১- এ octa-core Exynos 9611 SoC, এই অত্যাধুনিক প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। ৩। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ফোনে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশনের ফোনে। ৪। ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকারও সম্ভাবনা রয়েছে এই ফোনে।

আরও পড়ুন- ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ঘোষণা কর্তৃপক্ষের

কবে স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাই এডিশন ভারতে লঞ্চ হবে, কোন কোন স্টোরেজ কনফিগারেশনে কী কী মডেল পাওয়া যাবে, কোন ভ্যারিয়েন্টের দাম কত হবে… এইসব প্রসঙ্গে স্যামসাংয়ের তরফে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। তবে স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশন ভারতে আসছে, এটা নিশ্চিত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla